Xiaomi Redmi Note 7 Pro ফোনটি MIUI 10 য়ের নতুন আপডেট পেল, এবার এল লাইট ক্যামেরা মোড

Xiaomi Redmi Note 7 Pro ফোনটি MIUI 10 য়ের নতুন আপডেট পেল, এবার এল লাইট ক্যামেরা মোড
HIGHLIGHTS

এই নতুন আপডেটে Xiaomi Redmi Note 7 Pro ফোনটি লো লাইট ক্যামেরা মোড আরও ভাল হবে

সম্প্রতি Xiaomi তাদের Xiaomi Redmi Note 7 সিরিজ লঞ্চ করেছিল, আর এই স্মার্টফোন গুলি একবার করে সেল হয়েছে আর এবার কোম্পানি এই সেলের পরে এই ফোনের সিরিজে প্রথম সফটোয়্যার আপডেট দিয়েছে, আর এটি প্রধানত লো লাইট ক্যামেরা মোডের জন্য এই আপডেট দেওয়া হয়েছে তবে কোম্পানি এখন একে অফিসিয়ালি MIUI 10.2.7.0 পেজে আপডেট স্মার্টফোনে দিয়েছে।

আর আমরা যদি Mi.Forum য়ের বিষয়ে বলি তবে সেখানে ইউজার্সদের বলা হয়েছে যে তাদের ফোনে এই আপডেট এসেছে, ইউজার্সরা স্ক্রিনশট পোস্ট করে এই বিষয়ে জানানো হয়েছে, আর এই প্যাচ 505MB র। আর এচাহ্রা এই আপডেটে লো লাইট ক্যামেরা মোডে আপডেট করার চেষ্টা করা হয়েছে।

Redmi Note 7 Pro আর Redmi Note 7 য়ের দাম

আপনাদের বলে রাখি যে এই দুটি স্মার্টফোন ফ্লিপকার্ট, মি ডট কম, মি হোম স্টোরের মাধ্যমে কেনা যেতে পারে। আর এই দুটি স্মার্টফোনের দামের বিষয়ে যদি বলা হয় তবে এই ক্ষেত্রে Redmi Note 7 Pro ফোনটিতে আপনারা 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ ভেরিয়েন্টটি 13,999 টাকায় কিনতে পারবেন। আর এর সগে আমরা যদি এই ফোনের 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ মডেলের বিষয়ে বলি তবে আপনারা 16,999 টাকায় এটি কিনতে পারবেন। আর এই ফোনটি নেপচুন ব্লু, নেবুলা রেড আর স্পেস ব্ল্যাক কালারে কিনতে পারবেন।

আর এর সঙ্গে আমরা যদি Redmi Note 7 ফোনটি দেখি তবে এই ফোনে আপনারা তিনটি কালার ভেরিয়েন্টে কিনতে পারবেন। আর এর সঙ্গে এর প্রাথমিক দাম9,999 টাকা আর এই ফোনটির 3GB/32GB ভেরিয়েন্টের এই দাম আর সেখানে এই ফোনের 4GB/64GB ভেরিয়েন্টের দাম 11,999 টাকা রাখা হয়েছে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo