ভারতে এই দিন Xaiomi Redmi Note 7 ফোনটি লঞ্চ করা হবে

ভারতে এই দিন Xaiomi Redmi Note 7 ফোনটি লঞ্চ করা হবে
HIGHLIGHTS

Xiaomi দারুন ভাবে তাদের Redmi Note 7 ফোনটির লঞ্চের জন্য ইনভিটেশান পাঠিয়েছে আর আশা করা হচ্ছে যে এই ফোনটি 28 ফেব্রুয়ারি ভারতে লঞ্চ করা হবে আর এর সঙ্গে Redmi Note 7 pro ফোনটিও আসতে পারে

হাইলাইট

  • 28 ফেব্রুয়ারির জন্য শাওমি ইভিটেশান পাঠানো শুরু করেছে
  • Redmi Note 7, Redmi Note 7 Pro লঞ্চ হতে পারে
  • Redmi Go ও এই লঞ্চ তালিকায় থাকতে পারে

 

মনে হচ্ছে যে Mobile World Congress শেষ হতে হতে Xiaomi ভারতে তাদের ফোন লঞ্চ করবে। আর এর আগে বেশ কয়েক সপ্তাহ থেকে Redmi Note 7 ফোনটির লঞ্চের বিষয়ে বিভিন্ন খবর আসছিল। আর 28 ফেব্রুয়ারি কোম্পানি Redmi Note 7 ফোনটি লঞ্চ করবে আর এর সঙ্গে Redmi Note 7 Pro আর Redmi Go ফোনটিও থাকতে পারে।

Redmi Note 7 Pro ফোনে বেশ কিছু ফিচার্স আছে। এই ফোনে 48MP র ক্যামেরা সেন্সার (Sony IMX 586) প্রাইমারি ক্যামেরা হিসাবে আসতে পারে আর যা আমরা Honro View 10 তে দেখেছি। আর এর সঙ্গে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 675 প্রসেসার থাকতে পারে। আর এই ফোনে 48MP ক্যামেরা আর কোয়াল্কমের কুইক চার্জ 4+ য়ের সঙ্গে বাকি আরও অনেক কিছু সাপোর্ট করবে। আশা করা হচ্ছে যে কোম্পানি এই ফোনে 6.3 ইঞ্চির ডিসপ্লে 2340×1080 পিক্সাল রেজিলিউশান থাকতে পারে। Redmi Note 7 Pro ফোনে 4000mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

Redmi Note 7 ফোন চিনে লঞ্চ হয়েছে আর আশা করা হচ্ছে যে এই ফোনটিতে কী কী থাকতে পারে। এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসারের সঙ্গে 3GB র‍্যাম থাকতে পারে। আর এছাড়া এই ফোনে 3GB,4GB র‍্যাম আর 32GB আর 64GB স্টোরেজ থাকতে পারে। আর ক্যামেরার ক্ষেত্রে স্যামসাং ISOCELL GM1 সেন্সার যুক্ত যা 12MP র আর এই Redmi Note 7 ফোনে আপনারা 4000mAh য়ের ব্যাটারি পেতে পারেন।

আর শেষে Xiaomi Redmi Go ফোনের কথাও কোম্পানি জানাতে পারে আর যা কোম্পানির প্রথম অ্যান্ড্রয়েড গো ডিভাইস হবে। আর এই ফোনটি 5ইঞ্চির ডিসপ্লে আর 8MP রেয়ার আর 5MP ফ্রন্ট ক্যামেরার সঙ্গে আসবে। আর এর সঙ্গে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 425 চিপসেট আর 1GB র‍্যাম থাকতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo