Xiaomi Redmi Note 7 আর Redmi Go ফোন দুটি ভারতে লঞ্চের আগে স্টোরেজ আর কালার ভেরিয়েন্ট লিক হল

Xiaomi Redmi Note 7 আর Redmi Go ফোন দুটি ভারতে লঞ্চের আগে স্টোরেজ আর কালার ভেরিয়েন্ট লিক হল
HIGHLIGHTS

Xiaomi Redmi Note 7 আর Redmi Go ফোন দুটি ভারতে খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে আর এই ডিভাইস গুলি লঞ্চের আগে এদের বিষয়ে অনেক কিছু জানা গেছে

সাওমি এই মাসের 12 তারিখে ভারতের বাজারে তাদের Redmi Note 7 ফোনটি লঞ্চ করতে পারে। কোম্পানি এই ফোন এর আগে চিনে লঞ্চ করেছেন আর এবার ভারতের বাজারে এই ফোন কবে লঞ্চ করা হবে সবাই সেই নিয়ে অপেক্ষায় আছেন। আশা করা হচ্ছে যে কোম্পানির Redmi Note 7 ফোনটির সঙ্গে তাদের অ্যান্ড্রয়েড গো ডিভাইস Xiaomi Redmi Go ভারতে লঞ্চ করতে পারে। আর সাওমির এই ফোন গুলি তাদের Mi Sports Shoes য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে। তবে লঞ্চ করার আগেই Redmi Note 7 ফোন আর Redmi Go ফোনের বিষয়ে বিভিন্ন খবর ইন্টারনেটে এসেছে।

MySmartPrice য়ের একটি রিপোর্ট অনুসারে আমরা Redmi Note 7 আর Redmi Go ফোনের র‍্যাম আর কালার ভেরিয়েন্টের বিষয়ে কিছু খবর পেয়েছি। রিপোর্ট অনুসারে সাওমি তাদের Redmi gO স্মার্টফোন 1GB র‍্যামের সঙ্গে তিনটি কালারে লঞ্চ করবে যাতে ব্ল্যাক, ব্লু আর রেড কালার আছে। Redmi Note 7 ফোনটিও তিনটি কালারে ব্লাক, ব্লু আর রেড কালারে আসতে পারে।

Redmi Go স্পেসিফিকেশান

Redmi GO স্মার্টফোনটির 5ইঞ্চির HD ডিসপ্লে রস্নগে আসতে পারে আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 425 চিপসেট থাকবে। আর এছাড়া এই ডিভাইসে 8 মেগাপিক্সালের সিঙ্গেল ক্যামেরা আর 5 মেগাপিক্সালের সেলফি ক্যামেরা দেওয়া হবে। আর এই ডিভাইসটি 3,000mAh য়ের ব্যাটারি আর অ্যান্ড্রয়েড 8.1 ওরিও এডিশানে আসবে।

Redmi Note 7 ফোনটির স্পেসিফিকেশান

Redmi Note 7 ফোনটি প্রথম রেডমি ফোন যা গ্লাস ব্যাক, ওয়াটার ড্রপ নচ আর ফ্রন্ট আর রেয়ারে 2.5D গ্লাস যুক্ত হবে। আর এই স্মার্টফোনটিতে 6.3 ইঞ্চির LCD ডিসপ্লে দেওয়া হয়েছে যা 2340×1080 পিক্সালের ফুল HD+ রেজিলিউশাএনের সঙ্গে আসবে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 হবে। আর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC যুক্ত হবে আর যা অক্টা কোর প্রসেসার আর 14nm প্রসেসারে Kryo 260 কোর্সের সঙ্গে আসবে আর এই ডিভাইসে অ্যাড্রিনো 512GPU আছে।

আমরা যদি ক্যামেরার বিষয়ে কথা বলি তবে Redmi Note 7 ফোনটি প্রথম বাজেট ফোন যা 48MP র ক্যামেরার সঙ্গে এসেছে। আর এই ডিভাইসের ব্যাকে 48MP র স্যামসাং গ্যালাক্সি GM1 ইমেজ সেন্সার দেওয়া হয়েছে। আর এ সঙ্গে ডেপথ সেন্সারের 5মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে। আর রেডমি Note 7 ফোনটিতে আপনারা ফ্রন্টে 13MP র ক্যামেরা পাবেন। Redmi Note 7 ফোনে আপনারা ক্যামেরা সেটআপে AI ফিচার্সের সঙ্গে সিন রেকগজেশান, AI পোট্রেড মোড আর AI বিউটি মোড দিয়েছেন।

Redmi Note 7 ফোনে রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে আর এটি ব্লু, গোল্ড, টুইলাইট ব্ল্যাক কালারে পাওয়া যায়। কানেক্টিভিটির জন্য এই ফোনে Wi-Fi , ব্লুটুথ 5.0, GPS, IR ব্লাস্টার, একটি USB টাইপ C পোর্ট আর 3.5mm অডিও জ্যাক অফার করা হয়েছে আর এই স্মার্টফোনটিতে 4,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo