XIAOMI REDMI NOTE 7 আর NOTE 7 PRO দুটি ফোনের দুমিলিয়ান ইউনিট বিক্রি হল

XIAOMI REDMI NOTE 7 আর NOTE 7 PRO দুটি ফোনের দুমিলিয়ান ইউনিট বিক্রি হল
HIGHLIGHTS

Redmi Note 7 আর Redmi Note 7 Pro ফোন দুটির 2 মিলিয়ান ইউনিট বিক্রি হয়েছে

রেডমির নোট সিরিজ কোম্পানির প্রধান সিরিজের অন্যতম

Xiaomi ভারতে কোম্পানি Redmi Note 7 সিরজের দুটি ফোন দুমিলিয়ান ইউনিট বিক্রি করেছে। আর এই বিষয়ে কোম্পানি একটি কাউন্টার রিসার্চ অ্যানালেসিসের পড়ে করেছে যেখানে দেখা গেছে যে Realme 3 ফোনটি রিটেল সেগমেন্টে শাওমি নোট 7 আর Redmi Note 7 Pro ফোনকে পেছনে ফেলে এগিয়ে গেছে। আর শাওমি রেডমি নোট সিরিজের দুটি ফোন দু মাসের মধ্যে দু মিলিয়ান ইউনিট বিক্রির রেকর্ড করেছে।

শাওমির জন্য Redmi Note আর রেডমি সিরিজের সারা দেশে সেলের মাধ্যমে হচ্ছে। আর কোম্পানি 2017 সালে লঞ্চ হওয়া ডিভাইস Redmi Note 4 প্রায় 10 মিলিয়ান ইউনিট বিকরি হয়েছিল। আর এই সিরিজের পড়ে কোম্পানির সঙ্গে স্যামসাংয়ের মতন কোম্পানির করা টক্কর হয়। কাউন্টারপয়েন্টের রিপোর্ট অনুসারে 2019 সালের প্রথম কোয়াটারে Xiaomi 29 শতাংস মার্কেট শেয়ার নিজের কাছে রেখেছিল। আর স্যামসাং আর ভিভোর মার্কেট শেয়ার ছিল যথাক্রমে 23 আর 12 শতাংশ।

Redmi Note 7 ভারতে 9,999 টাকায় ওপেন সেলে কেনা যাচ্ছে। আর সেখানে Redmi Note 7 Pro ফোনটির প্রাথমিক দাম 13,999 টাকা। আর এই ফোনটি ফ্ল্যাশসেলে কেনা যায়। আর এই দুটি স্মার্টফোনই মি ডট কম, মি স্টোর আর শাওমির এক্সপ্রেস কিয়স্কে পাওয়া যাচ্ছে।

REDMI NOTE 7

Redmi Note 7 ফোনটি গ্লাস ব্যাক, ওয়াটার ড্রপ নচ আর ফ্রন্ট আর রেয়ার প্যানেলে 2.5D কার্ভড গ্লাস যুক্ত। আর এই ফোনে 6.3 ইঞ্চির LCD ডিসপ্লে দেওয়া হয়েছে যা 2340×1080 পিক্সাল ফুল HD+ রেজিলিউশান যুক্ত আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 । আর এই ফোনটি স্ন্যাপড্র্যাগন 660 SoC যুক্ত।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo