Redmi Note 7 য়ের নতুন(4GB/128GB) ভেরিয়েন্ট চিনে লঞ্চ হল

Redmi Note 7 য়ের নতুন(4GB/128GB) ভেরিয়েন্ট চিনে লঞ্চ হল
HIGHLIGHTS

Redmi Note 7 ফোনটি অনেক দিন আগে চিনে লঞ্চ করা হয়েছে আর এবার Xiaomi Redmi Note 7 Pro আর Redmi 7 সিরিজের ফোন লঞ্চ করা হবে

Redmi Note 7 ফোনটি অনেকদিন আগেই চিনে লঞ্চ করা হয়েছে, আর খুব তাড়াতাড়ি Xiaomi Redmi Note 7 Pro আর Redmi 7 ফোন চিনে লঞ্চ করা হবে তবে ভারতে এর মধ্যে Redmi Note 7 Pro ফোনটি লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি এবার চিনে লঞ্চ করা হবে। আমরা যদি চিনের Xiaomi Redmi Note 7 ফোনের বিষয়ে বলি তবে সেখানে এই ফোনটি দুটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে-3GB/32Gb আর 4GB/64GB আর 6GB/64GB।

আর এবার এই ফোনের আরও একটি নতুন ভেরিয়েন্ট লঞ্চ করা হয়েছে আর এই ভেরিয়েন্টটি হল 4GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টে ফোন। আর এই স্টোরেজ ভেরিয়েন্টের বিষয়ে যদি বলি তবে এটি ডিরেক্ট অনলাইনে আনা হয়েছে।

আপনাদের বলে রাখি যে এই ফোনটি চিনে 10 জানুয়ারি লঞ্চ করা হয়েছে, আর এও বকে হয়েছে যে Xiaomi Redmi Note 7 Pro আর Redmi 7 ফোনটি চিনে 18 মার্চ লঞ্চ করা হতে পারে।

আপনাদের বলে রাখি যে Redmi Note 7 ফোনটি ওয়াটার ড্রপ নচের সঙ্গে 6.3 ইঞ্চির HD+ ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটিতে চিনের ভেরিয়েন্টে ডুয়াল রেয়ার ক্যামেরাতে 48+5MP ক্যামেরা দেওয়া হয়েছে আর এই ফোনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 13MP ক্যামেরা আছে আর ফোনের ব্যাটারি 4000mAh য়ের।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo