Xiaomi Redmi Note 5 Pro আর Mi Tv 4 য়ের মুল্য বৃদ্ধি হল, দাম কত হল জানুন

Xiaomi Redmi Note 5 Pro আর Mi Tv 4 য়ের মুল্য বৃদ্ধি হল, দাম কত হল জানুন
HIGHLIGHTS

Xiaomi Redmi Note 5 Pro স্মার্টফোনের বেস ভেরিয়েন্টের দাম বেরে 14,999টাকা আর Mi TV 4 য়ের দাম এখন হল 44,999টাকা

এ এক আজব খবর সাওমি তাদের Xiaomi Redmi Note 5 Proয়ের বেস ভেরিয়েন্টের সঙ্গে নিজেদের Mi TV 4য়ের 55ইঞ্চির ভেরিয়েন্টের দাম বারিয়ে দিয়েছে। আর আপনাদের বলে রাখি যে 1মে থেকে এই Xiaomi Redmi Note 5Proস্মার্টফোনটির 4GB আর 64GB ভেরিয়েন্টের দাম 14,999টাকা হয়েছে। আর এছাড়া Mi TV 4 য়ের দাম এবার 44,999টাকা হল।

আমরা যদি দেকি যে কত টাকা দাম বেড়েছে তবে দেখা জবে যে স্মার্টফোনটির দাম 1,000টাকা বেড়েছে আর সেখানে TVটির দাম 5,000টাকা বেড়েছে। আর এই দাম বাড়ার কারন ট্যাক্স স্ট্রাকচারে পরিবর্তনের কারন। আর এছাড়া সাওমি এও বলেছে যে এই প্রোডাক্ট গুলির চাহিদা বাড়ার কারনেও এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এবার স্পিকারে করবে মাত! আজকে এই মাল্টিমিডিয়া স্পিকার গুলি Paytmমল থেকে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

সাওমি তাদের ব্লগ পোস্টে বলেছে যে, “আমরা দেখেছি যে এই দুটি প্রোডাক্টের চাহিদা বেড়েই চলেছে আর এর কারনে এর সাপ্লাই তেমন রাখার জন্য PCAB আমাদের নিয়ে PCAB প্রোডাকশান চেয়েছে। আর ট্যাক্স পরিবর্তনের কারনে দামের রি পরিবর্তন করা হয়েছে”।

এই দাম 1মে থেকে mi.com য়ে চালু হয়ে যাবে আর এছাড়া এই দাম Mi HOme Stores ছাড়া ফ্লিপকার্ট আর সব অনলাইন স্টোর্সেও পাওয়া যাবে। তবে কোম্পানি এই ডিভাসের সব প্রি-অর্ডার একই রাখবে, যারা এই ডিভাইস গুলি আগের দামে প্রি-অর্ডার করেছে তারা এই ডিভাইসটি 13,999টাকায়ই পাবেন।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই মুল্য বৃদ্ধির কারনে মনে হচ্ছিল যে ASUS Zenfone Max Pro M1 ডিভাইসের লঞ্চ হওয়ার পরে এই স্মার্টফোনটির দাম কমে যাবে। কিন্তু এই নতুন খবরে সাবি চমকে গেছে। আর এচাহ্রা এই ডিভাইসের 6GB র‍্যাম ভেরিয়েন্টেটি 16,999টাকা দামে বিক্রি করা হচ্ছে। আর এই ডিভাইসটির দাম এখন কিছুটা কিমি.। আর এছাড়া সাওমির অন্য ডিভাইস যেমন Redmi Note 5 আর Redmi 5 নিয়ে এই ধরনের কোন খবর পাওয়া যায়নি।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo