Xiaomi Redmi Note 5 Pro ফোনটি নতুন আপডেট পাওয়া শুরু করেছে

Xiaomi Redmi Note 5 Pro ফোনটি নতুন আপডেট পাওয়া শুরু করেছে
HIGHLIGHTS

Xiaomi Redmi Note 5 Pro ফোনটি অ্যান্ড্রয়েড 9 Pie MIUI বিটা আপডেট পাওয়া শুরু করেছে আর এই আপডেট স্মার্টফোন সিস্টেম ওয়াইড ডার্ক মোড আর গেম টার্বো পাবে

Xiaomi তাদের প্রথম ডুয়াল ক্যামেরা ফোন মানে Xiaomi Redmi Note 5 Pro ফোনটি গত বছরা ভারতে MIUI 9.2 ছাড়া অ্যান্ড্রয়েড নৌগাটে লঞ্চ করেছিল। আর এছাড়া এর পরে এই ফোনটি MIUI 9.5 নির্ভর অ্যান্ড্রয়েড ওরিওতে 2018 য়ে আপডেট করেছে। আর আপনাদের বলে রাখি যে MIUI 9.5 য়ে আপনারা নতুন কিছু ফিচার পাবেন এর মধ্যে জেসচার সাপোর্ট আর ডুয়াল 4G VoLTE আছে।

আর এছাড়া 2018 র ডিসেম্বর মাসে কোম্পানি এই ফোনটি MIUI 10 য়ের আপডেট দেয়। আর এছাড়া গত মাসে এই ফোনে আপডেট বিটা টেস্টে পাস হয়। আর এবার এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই আনার জন্য চেষ্টা করে হাচ্ছে। আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই লিস্টে কিছু অন্য স্মার্টফোনও আছে যেমন Xiaomi Redmi Note 6 Pro, Redmi Note 5 Pro, Redmi 6 Pro আর Redmi Y2 ও আছে।

আর এবার জানা গেছে যে এই আপডেট ডাউনলোড করা হতে পারে। আর আপনারা অ্যান্ড্রয়েড পাই নির্ভর MIUI 9.3.28 রিকভারি রোম ডাউনলোড করতে অয়ারবেন। আর এটি আপআন্রা ফ্ল্যাশের ব্যাবহার পাবেন আর এই ফোনে দিতে পারবেন, আর এছাড়া এই ফোনে আরও কিছিউ এফেক্ট দেখা যাবে।

নতুন এই আপডেটে আপনারা এই ফোনে Game Turbo পাবেন। আর এছাড়া আপনাদের বলে রাখি যে এই বিটা আপডেট অল্প লোকেদের জন্য পাওয়া যাচ্ছে। আর এই আপডেটের ফাইনাল ভার্সান এবার আছে। আর এবার আপনাদের বলে রাখি যে আপনারা যদি এই অভিজ্ঞতা পেতে চান তবে আপনার এর জন্য বিটা রেজিস্ট্রেশান করতে পারেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo