XIAOMI REDMI K20 PRO ফোনের অ্যাভেঞ্জার্স এডিশান ছবি সামনে এল

XIAOMI REDMI K20 PRO ফোনের অ্যাভেঞ্জার্স এডিশান ছবি সামনে এল
HIGHLIGHTS

ফোনের ব্যাক প্যানেলে ইনকোব ডিজাইন দেওয়া হয়েছে

এটি মেটালিক গ্রে কালারে পাওয়া যাচ্ছে

সাওমি তাদের Redmi K20 Pro ফোনটি ফ্ল্যাগশিপ ডিভাইস স্পেশাল ভেরিয়েন্ট এনেছে যা চিনে এর আগে Redmi K20 Pro Avengers Limited Edition নামে লঞ্চ করা হয়েছে। আর এখনও পর্যন্ত কোম্পানি এই ডিভাইসের দাম র‍্যাম আর স্টোরেজ অপশানের বিষয়ে কিছু জায়ানি। ডিভাইসে কিছু হ্যান্ডস অন ইমেজ দেখানো হয়েছে। আর এই ছবিতে একজন ইউজার ওয়েবোতে Xiaomishka টুইটারে জানিয়েছেন। আর এখনও জানা জায়নি যে কোম্পানি এই ডিভাইসটি ভারতে লঞ্চ করবে কিনা।

এটি K20 র সাধারন ভেরিয়েনেট্র থেকে কতটা আলাদা? সাওমি অ্যাভেঞ্জার্স লিমিটেড এডিশান K20 Pro হ্যান্ডসেটটির ব্যাক প্যানেলে 3D ডিজাইন দিয়েছে। আর এই প্যানেলে ইনকোবের মতন ডিজাইন দেওয়া হয়েছে। আর ক্যামেরা মডিউল আর পাওয়ার বটন রেড কালারের সঙ্গে এসেছে। আর ব্যাক প্যানেলে মেটালিক গ্রে কালার দেওয়া হয়েছে আর এই ডিভাইসটির বক্সে ব্লু কালার্ড ব্যাক প্যানেল দেওয়া হবে যা অ্যাভেঞ্জার্স লোগো যুক্ত হবে।

 

আর এই ফোনটি রেগুলার ভেরিয়েন্টের স্পেক্সের সঙ্গে এসেছে এই ফোনে আপনারা 6.39 ইঞ্চির AMOLED ডিসপ্লে পাবেন আর এটি FHD+ রেজিলিউশান যুক্ত আর এছাড়া এই ফোনে আপনারা 2340×100 পিক্সাল রেজিলিউশান পাবেন। আর এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

 

এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট দেওয়া হয়েছে আর এটি 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ বা 128GB স্টোরেজে আসতে পারে। আর এই ফোনটি 8GB র‍্যাম আর 128GB বা 256GB স্টোরেজেও আসতে পারে।

ছবি তোলার জন্য এই ফোনে আপনারা একটি ট্রিপ্লে ক্যামেরা পাবেন আর এই ফোনটিতে একটি 48MP র প্রাইমারি ক্যামেরা আছে আর এই ফোনে এর সঙ্গে 8MP র টেলিফটো আর 13MP র আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আছে। আর এই ফোনটিতে 4,000mah য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo