TENAA র লিস্টিং য়ে REDMI 8A ফোনটি দেখা গেছে

TENAA র লিস্টিং য়ে REDMI 8A ফোনটি দেখা গেছে
HIGHLIGHTS

Redmi 8A র সঙ্গে Redmi 8 লঞ্চ হবে

শাওমির সাব ব্র্যান্ড রেডমি তাদের রেডমি নোট 8 সিরিজ এসে গেছে। আর এবার কোম্পানি তাদের Redmi 7 সিরিজের পরের জেনারেশানের ফোন লঞ্চ করবে যা Redmi 8, Redmi 8A আর Redmi 8 Pro ফোন আছে। আর বিগত বেশ কিছু সময় ধরে Redmi 8 সিরিজের একাধিক লিক সামনে এসেছে। আর এবার নতুন শাওমি ফোন M1908C3KE মডেল নাম্বারের সঙ্গে চিনের রেগুলেটারি সাইট TENAA তে দেখা গেছে। এই ফোনটি Redmi 8A ও হতে পারে।

TENAA র লিস্টিং থেকে এই ফোনের বেশি স্পেসিফিকেশান যান যায়নি, তবে জানা গেছে যে এই ফোন 4G LTE কানেক্টিভিটি, ডুয়াল সিম কার্ড স্লট আর অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমে চলবে।

TENAA লিস্টিংয়ের ছবি থেকে ফোনের রেয়ার ক্যামেরা আর ফ্রন্ট ক্যামেরা দেখা গেছে ছবি থেকে ডিজাইনের বিষয়ে সবটা জানা না গেলেও এই ফোনে একটি ওয়াটার ড্রপ নচ থাকবে বলে মনে করা হচ্ছে আর এ ফোনটি প্রথমে Slashekas কন্ট্রিবিউটারের মাধ্যমে স্পট করা হয়েছে, TENAA লিসিং থেকে জানা গেছে যে ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে।

Xiaomi Redmi 7A র স্পেসিফিকেশান

এই ফোনে 5.45 ইঞ্চির IPC LCD ডিসপ্লে দেওয়া হেয়ছে আর এই ফোনের অ্যাস্পেক্ট রেশিও 18:9 আর এই ফোনে আপনারা HD+ ডিসপ্লে পাবেন। Redmi 7A ফোনে পলিকার্বনেড ব্যাক দেওয়া হয়েছে আর এটি স্প্ল্যাশ প্রুফ করার জন্য P2i ন্যানো কোটিং দেওয়া হয়েছে। Xiaomi Redmi 7A ফোনে অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর MIUI 10 আছে। আর এই ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 439 অক্টা কোর চিপসেট দেওয়া হয়েছে আর এটি 2.0GHz ক্লড।

Digit.in
Logo
Digit.in
Logo