Xiaomi Redmi 5 Plus ফোনটি ভারতে Redmi Note 5 নামে লঞ্চ হতে পারে

Xiaomi Redmi 5 Plus ফোনটি ভারতে Redmi Note 5 নামে লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

Redmi 5 Plus ফোনটিতে 5.99-ইঞ্চির ডিসপ্লে আছে আর এটি 625 SoCতে কাজ করে

সাওমি Redmi 5 আর Redmi 5 Plus ফোন দুটি 2017 সালের ডিসেম্বর মাসে নিয়ে এসেছিল, তবে এখনও অব্দি এই ফোন দুটি শুধু অফিসিয়াল চিননা চ্যানেলের মাধ্যমেই কিনতে পাওয়া যায়। তবে এবার আশা করা হচ্ছে যে ফেব্রুয়ারি মাসে কোম্পানি তাদের এই ফোন দুটি আন্তর্জাতিক ভাবে লঞ্চ করে দেবে। Flipkart রিপাব্লিক ডে সেলের শেষ দিনে আজকে এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

অনুমান করা হচ্ছে যে Redmi 5 Plus ফোনটি ভারতে Redmi Note 5 নামে আনা হবে। রেডমি নোট সিরিক ভারতে বেশ জনপ্রিয়।

Xiaomi Redmi 5 Plus ফোনটির ফিচার্স কেমন তা একবার দেখে নেওয়া যাক। এই ফোনটি ডুয়াল সিম সাপোর্ট করে আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9 যা HD+ ডিসপ্লে অফার করে। Redmi 5 Plus ফোনটিতে 5.99-ইঞ্চির ডিসপ্লে আছে আর এতে স্ন্যাপড্র্যাগন 625 SoC প্রসেসার দেওয়া হয়েছে।

এছাড়া ফোনটিতে 12MP’র রেয়ার ক্যামেরা আছে যা 1.25-মাইক্রোন পিক্সাল সেন্সার যুক্ত আর এই ডিভাইসে 5MP’র ফ্রন্ট ফেসিং ক্যামেরা দেওয়া হয়েছে, যা সফট-টোন ফ্ল্যাশ যুক্ত। এই ফোনে প্রি-লোডেড বিউটিফায়ার 3.0 অ্যাপের সঙ্গে ইম্প্রুভড পোট্রেট শটস আছে।

এই ফোনের স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো যায়। আর সেখানে Redmi 5 Plus ফোনটিতে 4000mAh এর ব্যাটারি দেওয়া হয়েছে। এটি অ্যান্ড্রয়েড 7.1 নৌগাটের MIUI 9তে কাজ করে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo