Xiaomi Redmi 2S স্মার্টফোনটির হাই রেজিলিউশানের ছবি আর স্পেসিফিকেশানের বিষয়ে একটি লিক খবর সামনে এসেছে

Xiaomi Redmi 2S স্মার্টফোনটির হাই রেজিলিউশানের ছবি আর স্পেসিফিকেশানের বিষয়ে একটি লিক খবর সামনে এসেছে
HIGHLIGHTS

Xiaomi Redmi S2 ডিভাইসের লিক ছবিতে এই স্মার্টফোনের রোজ গোল্ড ভেরিয়েন্ট ছাড়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ডুয়াল ভার্টিকাল ক্যামেরার সঙ্গে দেখা গেছে

সম্প্রতি কিছুদিন আগে XDADeveloperরা Xiaomi Redmi S2 ডিভাইসের বিষয়ে কিছু খবর জানা গেছিল। আর এই রিপোর্টে বলা হয়েছিল যে এটি একটি বাজেট ডিভাইস হবে, তবে এই ফোনে বেস কিছু ভাল ফিচার্স থাকবে যেমন ফেস আনলক ফিচার আর ডুয়াল ক্যামেরা ইত্যাদি। এই খবরটি এই জন্য আরও আকর্ষণীয় কারন, সাওমির পোর্টফোলিওতে মাত্র দুটি ফোনই ফেস আনলক ফিচারের সঙ্গে দেওয়া হয়েছে। এই দুটি স্মার্টফোন হল Xiaomi Redmi Note 5 Pro আর Xiaomi Mi Mix 2S।

তবে এই মুহূর্তে এটি একটি পুরনো খবর। নতুন খবর এই যে Czech website seventdroida’র মাধ্যমে জানা গেছে। এই ওয়েবসাইটের মাধ্যমে জানা গেছে যে ডিভাইসটিতে হাই রেজিলিউশানের ছবি অনলাইনে দেখা গেছে। এই ছবির ডিজাইনে ডিভাইসের বডি, রেয়ার প্যানে আর এর ফ্রন্ত প্যানেলা ছে। Xiaomi Redmi S2 ডিভাইসেরর লিক ছবি থেকে এই স্মার্টফোনের রোজ গোল্ড ভেরিয়েন্টে ছাড়া ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর ডুয়াল ভার্টিকাল ক্যামেরার সঙ্গে দেখা গেছে।

স্মার্ট যুগের স্মার্টটেলিভিশান পাওয়া এবার হবে আরও সহজ! আজকে এই টেলিভিশান গুলির ওপরে Paytmমল ডিস্কাউন্ট দিচ্ছে

Xiaomi Redmi S2 স্মার্টফোনটির লিক স্পেসিফিকেশান

আমরা যদি এই ডিভাইসের স্পেক্স দেখি তবে দেখা যাবে যে TENAAতে এর কিছু স্পেক্স লিক হয়েছে। এর স্পেক্স হিসাবে দেখা গেছে যে ফোনটিতে একটি 3,080mAhয়ের ব্যাটারি থাকতে পারে। আর এখন আবার নতুন একটি খবরে জানা গেছে যে এই ডিভাইসে 4,205mAhয়ের ক্ষমতা যুক্ত ব্যাটারির সঙ্গে লঞ্চ করা হতে পারে।

এরকম খবরও এসেছে যে এই ডিভাইসটি কোম্পানি অ্যান্ড্রয়েদ ওরিওর সঙ্গে লঞ্চ করবে। আর এর সঙ্গে এতে একটি 3.5mmয়ের অডিও জ্যাকও থাকতে পারে, আর এর সঙ্গে কোম্পানি এতে একটি Micro USB পোর্ট দিতে পারে। আর ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগনের 625চিপসেট থাকবে, আর এছাড়া আপনারা এতে 3GB র‍্যাম পাবেন। আর এর সঙ্গে ফোনের ইন্টারনাল স্টোরেজ হবে 32GB।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এসব ছাড়া এই ফোনটিতে একটি 5.99ইঞ্চির HD+ ডিসপ্লে থাকতে পারে আর এর রেজিলিউশান 720×1440 পিক্সাল হতে পারে। আর এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে আর এই ফোনের সম্ভাব্য একটি 12মেগাপিক্সালের প্রাইমারি আর 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা থাকবে। ফোনটিতে ফ্রন্টের ক্যামেরা 16মেগাপিক্সালের সেন্সার যুক্ত হবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo