Xiaomi Mi MIX 2S স্মার্টফোনটিতে AI ফেস আনলক ফিচার-স্মার্ট লক থাকতে পারে, সাওমির অফিসিয়াল ভিডিও থেকে জানা গেছে

Xiaomi Mi MIX 2S স্মার্টফোনটিতে AI ফেস আনলক ফিচার-স্মার্ট লক থাকতে পারে, সাওমির অফিসিয়াল ভিডিও থেকে জানা গেছে
HIGHLIGHTS

Xiaomi Mi MIX 2S স্মার্টফোনটি নিয়ে এর আগেও অনেক খবর সামনে এসেছে

Xiaomi Mi MIX 2S স্মার্টফোনটি নিয়ে অনেক দিন ধরেই অনেক আলোচনা হচ্ছে, আর এছাড়া একটি নতুন ভিডিও টিজারে এই স্মার্টফোনটির বিষয়ে অনেক কিছু জানা গেছে। আপনাদের জানিয়ে রাখি যে Xiaomi Mi MIX 2S স্মার্টফোনটি নিয়ে Xiaomi’র তরফে একটি অফিসিয়াল ভিডিও সামনে এসেছে এই ভিডিওটিতে জানা গেছে যে এই স্মার্টফোনটিতে একটি AI ক্ষমতা যুক্ত ফেস আনলক ফিচার থাকবে। 

বর্তমান সময়ে AI এমন একটি ফিচার যা ফ্ল্যাগশিপ বা মিড-রেঞ্জ সব ফোনেই দেখা যায়। আর আমরা যদি Xiaomi Mi MIX 2S স্মার্টফোনটির কথা বলি তবে এতে এই ফিচারটি ফেস আনলকের সঙ্গে দেওয়া হবে। আর এবার আপনারা নিশ্চই ভাবছেন যে এটি কেমন করে কাজ করবে?? তবে আসুন একবার এই ভিডিওটি দেখে নেওয়া যাক। Flipkartয়ে এই গেমিং গ্যাজেট গুলির ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এই ভিডিওটি থেকে দেখা যাচ্ছে যে Mi MIX 2S স্মার্টফোনটিতে ফেস আনলক ফিচার খুব ভাল করে কাজ করবে। আর এছাড়া যদি আপনারা চেহারা লুকিয়ে নেন, মাথায় হ্যাট লাগান, বা ইউগ লাগান বা চশমা ইত্যাদি পরেন সেক্ষেত্রেও এটি আপনারা চেহারা চেনার ক্ষমতা রাখে।

তবে এই সময় এটা বলা যায় না যে এই স্মার্টফোনটিতে সিকিউরিটি লক ফিচার হিসাবে শুধু ফেস আনলক ফিচারই থাকবে। আপনারা এই স্মার্টফোনটিতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও পেতে পারেন। আর এই জিনিসটি এই ভিডিওর মাধ্যমে জানা যেতে পারে।

এটা আলদা ব্যাপার যে এই স্মার্টফোনটি নিয়ে এর আগেও অনেক লিক সামনে এসেছে। বলা হয়েছিল যে যে স্মার্টফোনটিতে একটি notch ডিজাইন থাকবে না। সোশালিক্সের ইউটিউব পোস্টে একটি ভিডিওতে এই ফোনটি notch ডিজাইন যুক্ত হবে বলে জানানো হয়েছে। আর এটা খেয়াল রাখার যে XDA ডেভালাপার্সের লোগো MiUICamera ক্যামেরা অ্যাপলিকেশানের কোড দেখে বলা হয়েছে যে এই ডিভাইসটি এর আগের ডিভাসের মতন ফোনের নীচের দিকে ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

রিপোর্ট অনুসারে এই ফোনটিতে আইডি-কেন্দ্রিত সুবিধার সঙ্গে ডূয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। আর গুগলের নতুন অ্যাগুমেন্টেড রিয়েলিটি প্ল্যাটফর্ম ARCore যুক্ত হতে পারে। Mi Mix 2S   ফোনটি 8GB র‍্যাম আর 256GB স্টোরেজের সঙ্গে 5.99ইঞ্চির OLED ফুল HD+ ডিসপ্লে যুক্ত হবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo