4GB র‍্যাম আর 128GB স্টোরেজ যুক্ত সাওমির এই ফোনটি এবার MIUI 9 এর আপডেট পাবে

4GB র‍্যাম আর 128GB স্টোরেজ যুক্ত সাওমির এই ফোনটি এবার MIUI 9 এর আপডেট পাবে
HIGHLIGHTS

Xiaomi Mi Max Prime ভার্শানের আপডেটেড নাম V9.1.2.0.NBDMIEI আর এই প্যাকেজটির সাইজ 1.5 GB

সাওমি তাদের Xiaomi Mi Max Prime ফোনটির জন্য আন্তর্জাতিক ভাবে MIUI 9 এর আপডেটের কথা জানিয়েদিয়েছে। Xiaomi Mi Max Prime ভার্শানের আপডেটেড নাম V9.1.2.0.NBDMIEI আর এই প্যাকেজটির সাইজ 1.5 GB।

এই আপডেটের ফলে সাওমি ইউজার্সরা নতুন ফিচার্স পেতে আপ্রে যেমন- স্প্লিট স্ক্রিন, অ্যাপের জন্য সার্চ, ডুয়াল অ্যাপ আর নতুন অ্যাসিস্টেন্স ইত্যাদি।

এই আপডেটে বেশ কিছু কাস্টমাইজেশান ডিজাইন আছে আর ভারতীয় গ্রহাকদের জন্য ক্যালেন্ডার অ্যাপে স্পেশাল হ্লিডে কার্ডের ট্রিটও পাওয়া যাচ্ছে।

Mi Max Prime ফোনটি জুন ২০১৬ সালে লঞ্চ হওয়া Mi Max এর আরও একটি ভার্শান বলে মনে করা যেতে পারে। Max Prime 6.44 ইঞ্চির ফুল HD ডিসপ্লে যুক্ত। এই ডিসপ্লের পিক্সাল ডেনসিটি 342ppi। এই স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 652 প্রসেসার আর 4GB র‍্যাম যুক্ত। এই ফোনটিতে 128GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে বাড়ানো যেতে পারে।

এই স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড 6.0 অপারেটিং সিস্টেমে কাজ করে। এই ফোনটিতে 16 মেগাকপিক্সালের রেয়ার ক্যামেরা আছে যা LED ফ্ল্যাশ যুক্ত। আর এছাড়া এই ফোনে 5 মেগকাপিক্সালের ফ্রন্ট ফেসিং ক্যামেরাও আছে। এই স্মার্টফোনের ব্যাটারি 4850mAh এর। এই ফোনটিতে 4G LTE ছাড়া VoLTE’র সাপোর্টও আছে। এটি ব্লুটুথ, GPS/A-GPS, ওয়াইফাই এর মতন কানেক্টিভিটি ফিচার্স যুক্ত। এই ফোনটির ওজন ২০৩ গ্রাম। এই ফোনে IR ব্লাস্টার আছে। এই ফোনটিতে পেছনের দিকে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও দেওয়া হয়েছে।

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo