XIAOMI MI CC9 PRO ফোনে কার্ভড স্ক্রিন টিজ করা হয়েছে

XIAOMI MI CC9 PRO ফোনে কার্ভড স্ক্রিন টিজ করা হয়েছে
HIGHLIGHTS

শাওমির Mi CC9 Pro স্মার্টফোনের নতুন টিজ এসেছে

আর এই বিষয়ে জানা গেছে যে এই ফোনটি গ্লোবালি Mi Note10 হিসাবে লঞ্চ করা হতে পারে

শাওমি তাদের Mi CC9 Pro স্মার্টফোন বনিয়ে টিজ এসেই চকেছে আর এবার নতুন একটি খবর অনুসারে জানা গেছে যে এই ফোনটি গ্লোবালি Mi Note10 হিসাবে লঞ্চ করা হতে পারে। আর নতুন টিজার থেকে এই ফোনের কার্ভড ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এর সঙ্গে এই ফোনের টিজার থেকে জানা গেছে যে এই ফোনটি 5X অপ্টিকাল জুম আর 10X হাইব্রিড জুমের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

আর এর সঙ্গে এই ফোনটি লঞ্চের আগে TENAA তে দেখা গেছিল আর এর সঙ্গে এর স্পেক্স জানা গেছে। আর এর সঙ্গে শাওমি তাদের Mi Note10 ফোন টিজ করা শুরু করেছে। আর মনে করা হচ্ছে যে এটি প্রথম এমন ফোন যা 108MP র ক্যামেরার সঙ্গে আসবে।

আমরা যদি TENAA তে এই মোবাইল ফোনটি দেখি তবে এই ফোনে আপনারা অক্টা কোর প্রসেসার পাবেন আর এর সঙ্গে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 70G চিপসেট আছে আর এর সঙ্গে এই ফোনটি তিনটি আলাদা আলাদা ভেরিয়ন্টে লঞ্চ করা হতে প[আরে 6GB, 8GB আর 12GB র‍্যামের। আর এই ফোনে আপনারা 32MP র সেলফি ক্যামেরা পাবেন আর এই ফোনে হয়ত একটি 108MP র মেন রেয়ার ক্যামেরা থাকতে পারে। আর ফোনের বাকি চারটি ক্যামেরার বিষয়ে এখনও কিছু জানা জায়নি।

এই ফোনের মাধ্যমে আপনারা 4K ভিডিও ক্যাপচার করতে পারবেন। আর এর স্টোরেজ এক্সটেন্ট করার বিষয়ে কিছু জানা জায়নি। আর আপনাদের জানিয়ে রাখি যে Mi CC9 PRO ফোনটিতে আপনারা 64GB.128GB আর 256GB স্টোরেজ পেতে পারেন।

আর এর সগে আপনারা এই ফোনটি আলাদা আলাদা রঙে পাবেন। ফোনে 6.47 ইঞ্চির FHD+ স্ক্রিন পাবেন আর যা একটি OLED ডিসপ্লে হবে। আর এর সঙ্গে এই ফোনে 5170mAh য়ের ব্যাটারি থাকতে পারে। যা ফাস্ট চার্জিবগ সাপোর্ট করবে কিনা এখনও জানা জায়নি।

Digit.in
Logo
Digit.in
Logo