8 আগস্ট লঞ্চ হতে চলা Xiaomi Mi A2 স্মার্টফোনটি অ্যামাজনে কিনতে পাওয়া যাবে

8 আগস্ট লঞ্চ হতে চলা Xiaomi Mi A2 স্মার্টফোনটি অ্যামাজনে কিনতে পাওয়া যাবে
HIGHLIGHTS

অ্যামজন ছাড়া Xiaomi MI A2 স্মার্টফোনটি কোম্পানির ওয়েবসাইট mi.com য়ে কিনতে পাওয়া যাবে

Xiaomi 8 আগস্ট ভারতে তাদের Mi A2 স্মার্টফোনটি লঞ্চ করবে। Xiaomi Mi A2  স্মার্টফোনটি সবার আগে স্পেনে লঞ্চ করা হয়েছিল। আর লঞ্চের ঠিক পরেই জানা গেছিল যে এই স্মার্টফোনটি ভারতে অ্যামাজন এক্সক্লিউশিভ হিসাবে লঞ্চ করা হবে। অ্যামাজন ইন্ডিয়াতে Xiaomi mi a2 ডিভাইসটির জন্য একটি আলাদা স্পেশাল পেজ বানানো হয়েছে, আর এখানে নোটিফাই বটনও দেওয়া হয়েছে। অ্যামাজন ছাড়া এই ফোনটি কোম্পানির ওয়েবসাইট mi.com য়ে পাওয়া যাবে।

এই ডিভাইসটি কোম্পানির তরফে 5.99 ইঞ্চির একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও জুতক 2.5D কার্ভ গোরিলা গ্লাস প্রোটেকশানের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটি স্টক অ্যান্ড্রয়েড 8.1 Oreo তে চলবে আর এছাড়া এতে Ocra-Core স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার আছে। আর এই ফোনের স্টোরেজকে আপনারা 128GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন।

আর এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ  আছে যা একটি 12+20 মেগাপিক্সালের কম্বো ক্যামের। আর এই ফোনে আপনারা একটি 20 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি 3000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। আর এই ফোনটি QuickCharge 3.0 সাপোর্ট করে।

আর আমরা যদি এই ফোনে Xiaomi Mi A2 ডিভাইসটির বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনে 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ আছে। আর ফোনটি স্পেনে EUR 249 মানে ভারতীয় দামে প্রায় 20,100 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এই ফোনের 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম EUR 279 মানে 22,500 টাকা করা হয়েছে। আর এই ফোনের 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টটি EUR 349 মানে প্রায় 28,100 টাকায় লঞ্চ করা হয়েছে। আর এবার মনে হচ্ছে যে এই স্মার্টফোনটি ভারতে এই দামের কাছাকাছি দামই লঞ্চ করা হতে পারে। তবে এর ভারতের দামের বিষয়ে এখন সব কথাই অনুমান মাত্র কারন যতদিন না ভারতে এই ফোনতটি লঞ্চ হচ্ছে ততদিন এই ফোনটির ভারতের সঠিক দাম জানা যাবেনা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo