Xiaomi Mi 11 Lite ফ্লিপকার্টে হবে বিক্রি, লঞ্চের আগে ফাঁস হল গুরুত্বপূর্ণ তথ্য

Xiaomi Mi 11 Lite ফ্লিপকার্টে হবে বিক্রি, লঞ্চের আগে ফাঁস হল গুরুত্বপূর্ণ তথ্য
HIGHLIGHTS

Xiaomi Mi 11 Lite স্মার্টফোন ই-কমার্স ওয়েবসাইট Flipkart-এর মাধ্যমে কেনা যাবে

Mi 11 Lite স্মার্টফোন 22 জুন ভারতে এন্ট্রি করতে চলেছে

Xiaomi-র এই আপকামিং ফোন OnePlus Nord CE 5G, Galaxy M42 5G, iQOO Z3 5G মতো ফোনের সাথে প্রতিযোগিতা করবে

Xiaomi ভারতে তার Mi সিরিজের নতুন স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। সংস্থা ইতিমধ্যে নিশ্চিত করেছে যে Mi 11 Lite স্মার্টফোন 22 জুন ভারতে এন্ট্রি করতে চলেছে। বলে দি যে Mi 11 lite স্মার্টফোন আগেই আন্তর্জাতিক বাজারে লঞ্চ হয়ে গিয়েছে। এই ডিভাইসে বিশেষত্ব হল যে এর স্লিম এবং হালকা ওজনের সাথে লঞ্চ করা হবে। Xiaomi-র এই আপকামিং ফোন OnePlus Nord CE 5G, Galaxy M42 5G, iQOO Z3 5G মতো ফোনের সাথে প্রতিযোগিতা করবে। এবার জানা গিয়েছে যে হ্যান্ডসেটটি ফ্লিপকার্টে উপলব্ধ করা হবে।

Xiaomi Mi 11 Lite স্মার্টফোন ই-কমার্স ওয়েবসাইট Flipkart-এর মাধ্যমে কেনা যাবে। ফ্লিপকার্টে হ্যান্ডসেটের মাইক্রোসাইট তৈরি করা হয়েছে, এর থেকে জানা গিয়েছে ফোনের সবচেয়ে বড় ফিচার হল ফোনের হালকা ওজনের। হ্যান্ডসেটের ওজন 157 গ্রাম। আশা করা হচ্ছে যে ভারতে Mi 11 Lite এর বেস মডেলের দাম 20 হাজার টাকার পাশাপাশি হতে পারে। সংস্থা ইউরোপে ফোনটি 299 ইউরোর (প্রায় 25,600 টাকা) লঞ্চ করা হয়েছে। এই দামে 6GB RAM এবং 64GB ইনবিল্ট স্টোরেজ পাওয়া যাবে। স্মার্টফোন বোবা ব্ল্যাক, ববলগাম ব্লু এবং পিচ পিংক রঙে বিক্রি করা হবে।

Xiaomi Mi 11 Lite: স্পেসিফিকেশন

Mi 11 Lite ফোনে 6.55-ইঞ্চির AMOLED ডিসপ্লে রয়েছে যার রিফ্রেশ রেট 90Hz। ফোনের টাচ স্যাম্পলিং রেট 240 হার্জেড। ডিসপ্লে 10-বিট ট্রু কালার এবং HDR10+ সাপোর্ট এর সাথে আসে। ফোনে কোয়ালকম স্ন্যাপড্রাগন 732G প্রসেসর দেওয়া হয়েছে। ফোনে 6GB RAM এর সাথে 64GB এবং 128GB স্টোরেজ অপশন পাওয়া যায়।

ফোনটি পাওয়ার দেওয়ার জন্য 4250mAh ব্যাটারি দেওয়া হয়েছে যা 33W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। ফোনে ডুয়াল অডিও স্পিকার সেটআপ রয়েছে এবং এতে সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে। 

ফটোগ্রাফির জন্য, ফোনে একটি ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ রয়েছে যা 64 মেগাপিক্সেল প্রাইমারি এবং 8 মেগাপিক্সেল আল্ট্রাওয়াইড এঙ্গেল সহ আসে। ফোনটিতে একটি 5 মেগাপিক্সেল টেলি-ম্যাক্রো ক্যামেরা রয়েছে। সেলফির জন্য, শাওমির ফোনে একটি 16-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা রয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo