12GB RAM সহ ভারতে লঞ্চ হতে পারে Xiaomi 13, BIS ওয়েবসাইটে দেখা গেল লুক, জেনে নিন কী রয়েছে স্পেক্স

12GB RAM সহ ভারতে লঞ্চ হতে পারে Xiaomi 13, BIS ওয়েবসাইটে দেখা গেল লুক, জেনে নিন কী রয়েছে স্পেক্স
HIGHLIGHTS

Xiaomi শীঘ্রই ডিসেম্বর মাসে Xiaomi 13 Pro এর সাথে Xiaomi 13 লঞ্চ করতে পারে

Xiaomi 13 সম্প্রতি BIS ইন্ডিয়া ওয়েবসাইটে মডেল নম্বর 2210132G সহ দেখা গিয়েছিল

Xiaomi 13 স্মার্টফোনটি Snapdragon 8 Gen 2 চিপ এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে

Xiaomi শীঘ্রই ডিসেম্বর মাসে Xiaomi 13 Pro এর সাথে Xiaomi 13 লঞ্চ করতে পারে। এমন আশা করা হচ্ছে যে এই ফোন ভারতীয় বাজারেও লঞ্চ হতে পারে কারণ এটি সম্প্রতি ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) ডাটাবেসে দেখা গেছে। এর আগে আসা একটি রিপোর্ট থেকে জানা গিয়েছিল যে Xiaomi 13 স্মার্টফোনটি Snapdragon 8 Gen 2 চিপ এবং ট্রিপল রিয়ার ক্যামেরা সহ আসবে। চলুন জেনে নেওয়া যাক এই ফোন সম্পর্কে…

Xiaomi 13 সম্প্রতি BIS ইন্ডিয়া ওয়েবসাইটে মডেল নম্বর 2210132G সহ দেখা গিয়েছিল। এটি MySmartPrice এর তরফে জানানো হয়েছে। তবে লিস্টিং থেকে ডিভাইস এর কোনো স্পেসিফিকেশন প্রকাশ করা হয়নি। এর থেকেই স্পষ্ট যে এই স্মার্টফোনটি শীঘ্রই ভারতের বাজারে লঞ্চ হতে পারে। Xiaomi 13 ডিসেম্বরে চীনে লঞ্চ হবে বলে আশা করা হচ্ছে। পাশাপাশি, ভারতের বাজারে এই ফোন আগামী বছর আনা হবে।

Xiaomi 13

আগের রিপোর্ট থেকে Xiaomi 13 সম্পর্কে জানা গিয়েছে। এই ফোন Qualcomm Snapdragon 8 Gen 2 চিপ সহ আসবে। স্টোরেজের জন্য, ফোনে 12GB RAM এবং 256GB ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। এই স্মার্টফোনে 6.2-ইঞ্চি ফুল HD+ AMOLED ডিসপ্লে থাকতে পারে, যা 1.5K রোজোলিউশন সাপোর্ট করবে। ক্যামেরা সম্পর্কে কথা বললে, এই স্মার্টফোনটি 50-মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ আসতে পারে। অপারেটিং সিস্টেমের কথা বললে, এই স্মার্টফোনটি Android-13 ভিত্তিক MIUI 14-এ কাজ করতে পারে।

ফাঁস হওয়া রেন্ডার থেকে অনুমান করা হচ্ছে যে স্মার্টফোনে ফ্ল্যাট সার্ফেস এবং মিনিমল বেজেল সহ শার্প এজেস হতে পারে। ফোনের উপরে ক্যামেরার পাঞ্চ হোলও দেওয়া যেতে পারে। ফোনে একটি আপডেট ক্যামেরা মডিউলও রয়েছে। এতে একটি স্কয়ার ক্যামেরা পার্ট রয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo