স্ন্যাপড্র্যাগন 625 আর ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে Redmi S2 লঞ্চ হল

স্ন্যাপড্র্যাগন 625 আর ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে Redmi S2 লঞ্চ হল
HIGHLIGHTS

সাওমির ডিভাইসের ক্যামেরা হাইলাট করেছে, এর কারন ডিভাইসের ইলেক্ট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান আর পোট্রেড মোড ফিচার্স অফার করে

বিগত বেশ কিছু সময় ধরে বিভিন্ন লিক আসার পরে শেষ পর্যন্ত সাওমি চিনে আজকে তাদের Redmi S2স্মার্টফোনটি লঞ্চ করে দিয়েছে। Redmi S2 কোম্পানির একটি এমন ফোন যা স্ন্যাপড্র্যাগন 625Socযুক্ত। আর এখনও এটা জানা জায়নি যে এই ডিভাইসটি ভারতে কবে লঞ্চ করা হতে পারে। কিন্তু এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড বন ডিভাইসের সাব কন্টেনেট 10,000 টাকার মধ্যে আসবে বলে মনে করা হচ্ছে। সাওমির ডিভাইসের ক্যামেরার ওপরে স্পেশালি হাইলাইট করেছে আর এর কারন এই ডিভাইসের ইলেক্ট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান আর পোট্রেড মোড ফিচার্স অফার করে।

স্পেসিফিকেশান

Xiaomi Redmi S2স্মার্টফোনটি কোম্পানির দ্বিতীয় ফোন যা 18:9 ডিসপ্লে যুক্ত। আর এর রেজিলিউশান 720×1440পিক্সাল। আর এর ডিসপ্লে সাইজ Mi 6X আর Redmi Note 5 Pro স্মার্টফোনের মতন 5.99ইঞ্চির। আর এছাড়া এই ডিভাইসে 64GB ইন্টারনাল স্টোরেজ আছে আর এই স্মার্টফোনটি দুটি স্টোরেজ অপশানে পাওয়া যাবে। এর দুটি ভেরিয়েন্ট এরকম- 3GB র‍্যাম আর 32GB স্টোরে আর অন্য ভেরিয়েন্টটি 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ যুক্ত। আর মাইক্রোএসডি কার্ড দিয়ে এই স্টোরেজ 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

‘মাউসে থাকবে হাত সিস্টেম হবে বাজিমাত’! আজকে কম্পিউটার সংক্রান্ত এই জিনিস গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

এই ডিভাইসের একটি ফ্রন্ট স্ক্যানার আছে আর এর সঙ্গে ডিভাইসটি ফেস আনলক ফিচার যুক্ত আর এছাড়া আজকের সময়ে এটি স্মার্টফোনের একটি সাধারন ফিচার হিসাবে উঠে এসেছে। এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 8.1ওরিও নির্ভর MIUI 9.5য়ে কাজ করে আর এই ডিভাইসের ব্যাটারি 3080mAh। আ কানেক্টিভিটির জন্য এতে 4G LTE, VOLTE, Wi-Fi 802.11 b/g/n ব্লুটুথ 4.2 আর GPS অফার করেছে। এই স্মার্টফোনটির মেজারমেন্ট 160.73×77.26×8.1mmআর এর ওজন 170 গ্রাম। এই ডিভাইসে ইনফারেড সেন্সারও আছে আর যার মাধ্যমে নিজের বাড়ির  TV আর AC কন্ট্রো ল করা যায়।

অপ্টিক্স

আমরা যদি এর অপ্টিক্সের বিষয়টি দেখি তবে দেখা যাবে জে এতে ব্যাকে 12MP আর 5MPর সেটআপ দেওয়া হয়েছে আর সেকেন্ডারি ক্যামেরার সঙ্গে ইলেক্ট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান (EIS) আর পোট্রেড মোড সাপোর্ট করে। আর এই ডিভাইসের ফ্রন্টে একটি 16MP’র সেলফি ক্যামেরা আছে আর Redmi S2 স্মার্টফোনটিতে কোম্পানির সেরা সেলফি ক্যামেরা যুক্ত স্মার্টফোন বলা হচ্ছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

দাম

Xiaoi Redmi S2 স্মার্টফোনটি গ্রে,পিঙ্ক আর গোল্ড কালার অপশানে পাওয়া যাবে। এই ডিভাইসটির বেস ভেরিয়েন্টের দাম মানে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম CNY 999(প্রায় 10,600টাকা), আর এর দ্বিতীয় ভেরিয়েন্টটি মানে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম CNY 1,299(প্রায় 13,700টাকা)।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo