Lava ফেস রেকগজেশান ফিচারের সঙ্গে তাদের Lava Z91 স্মার্টফোনটি লঞ্চ করেছে, ফুলভিউ ডিসপ্লে এর আরও একটি বৈশিষ্ট্য

Lava ফেস রেকগজেশান ফিচারের সঙ্গে তাদের Lava Z91 স্মার্টফোনটি লঞ্চ করেছে, ফুলভিউ ডিসপ্লে এর আরও একটি বৈশিষ্ট্য
HIGHLIGHTS

Lava তাদের Z সিরিজকে আরও বাড়ানোর জন্য নিজেদের নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, এই স্মার্টফোনটি Lava Z91 নামে লঞ্চ করা হয়েছে, আর এর সব থেকে বড় বৈশিষ্ট্য কম দামে ফেস রেকগজেশান ফিচার আর ফুলভিউ HD+ ডিসপ্লে

Lava তাদের Z সিরিজকে আরও বাড়ানোর জন্য নিজেদের নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, এই স্মার্টফোনটি Lava Z91 নামে লঞ্চ করা হয়েছে, আর এর সব থেকে বড় বৈশিষ্ট্য কম দামে ফেস রেকগজেশান ফিচার আর ফুলভিউ HD+ ডিসপ্লে যুক্ত।
 
এই স্মার্টফোনটির দাম মাত্র 9,999টাকা। আর এছাড়া এটি মিড-এপ্রিল 2018তে দেশের প্রায় 100,000 গুলি রিটেল স্টোর্সে পাওয়া যাবে।

আজকে ফ্লিপকার্টে এই ব্লুটুথ স্পিকার হেডফোন আর ল্যাপটপের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে
 
ডুয়াল সিম সাপোর্ট যুক্ত এই Lava Z91 স্মার্টফোনটির ডিজাইন বেশ ভাল। এতে একটি 5.7-ইঞ্চির HD+ 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত 2.5D কার্ভড ডিজাইনের ডিসপ্লে আছে। আর এছাড়া স্মার্টফোনটিতে মিডিয়াটেক MT 7639প্রসেসার দেওয়া হয়েছে, আর এর সঙ্গে এতে একটি 3GB র‍্যাম আর 32GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই স্টোরেজকে আপনারা মাইক্রোএসডি কার্ড দিয়ে 128GBঅব্দি বাড়াতে পারবেন।

ক্যামেরা বিষয় যদি দেখা যায় তবে আপনারা এই ফোনটিতে একটি 13-মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা যুক্ত, আর এতে একটি 8-মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এছাড়া আপনারা এতে দু বছরের ওয়ারেন্টি পাবেন আর সঙ্গে ভারতী এয়ারটেলের সঙ্গে স্মার্টফোনটির ওপরে 2,000 টাকার ক্যাশব্যাক অফারও পাওয়া যাবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই স্মার্টফোনটির সঙ্গে আপনারা একটি স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি পাবেন, আর এর মানে এই যে দু বছরের মধ্যে এটি যে কোন সময় নেওয়া যাবে। আর আপনাদের এবার এই ফোনটির ব্যাটারির বিষয়ে বলে দিন আপনারা এই ফোনটিতে একটি, 3,000mAh য়ের ব্যাটারি পাবেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo