MediaTek Dimensity 9200 প্রসেসর সহ Vivo X90 কবে লঞ্চ করতে চলেছে প্রকাশ্যে এল, জানুন বিস্তারিত

MediaTek Dimensity 9200 প্রসেসর সহ Vivo X90 কবে লঞ্চ করতে চলেছে প্রকাশ্যে এল, জানুন বিস্তারিত
HIGHLIGHTS

2022 সালের শেষের দিকে লঞ্চ করতে পারে Vivo X90

MediaTek Dimensity 9200প্রসেসর থাকতে পারে এই ফোনে

এই সিরিজে তিনটি ফোনের মডেল থাকবে, Pro এবং Pro Plus

Vivo তৈরি হচ্ছে তাদের পরবর্তী Flagship ফোন সিরিজ লঞ্চ করার জন্য। এর আগে তারা Vivo X80 লঞ্চ করেছিল। এখন এই কোম্পানি Vivo X90 সিরিজ লঞ্চ করতে চলেছে। জানা গিয়েছে 2022 সালের শেষের দিকে এই ফোনটি বাজারে আত্মপ্রকাশ ঘটাতে পারে। এর আগের কিছু রিপোর্ট থেকে জানা গিয়েছিল যে এই ফোনে Qualcomm এর নতুন চিপসেট Snapdragon 8 Gen 2 প্রসেসর থাকবে। কিন্তু এখন জানা হচ্ছে Vivo অপেক্ষা করছে MediaTek এর নতুন Flagship চিপসেট, MediaTek Dimensity 9200 প্রসেসরের।

কবে এই ফোন লঞ্চ হতে চলেছে?

MediaTek এর নতুন চিপসেট নিয়েই এই ফোন লঞ্চ করবে কিনা জানা নেই, কিন্তু এই সিরিজে যে তিনটি মডেল থাকবে সেটা জানা গিয়েছে যার মধ্যে দুটি মডেল হল Pro এবং Pro Plus মডেল। অর্থাৎ Vivo এর তরফে আসন্ন ফোন তিনটি হল Vivo X90, Vivo X90 Pro এবং Vivo X90 Pro Plus।

Weibo এর Whylabs এর মতে, Vivo X90 সিরিজের তিনটি ফোনের একটিতে MediaTek Dimensity 9200 প্রসেসর থাকবে। আর্মড ডিজাইন কর্টেক্স এক্স 3, কর্টেক্স এ715 কোর থাকতে পারে।

Vivo X90 pro+

নভেম্বরের শুরুর দিকে MediaTek এর এই নতুন চিপসেট লঞ্চ হতে পারে বলে জানা গিয়েছে। Vivo X90 ফোনটিতে প্রথমবার এই চিপ ব্যবহার করা হবে বলে জানা গিয়েছে। সূত্র অনুযায়ী জানা যাচ্ছে চলতি বছরের শেষের দিকে এই ফোন লঞ্চ করতে পারে।

1 ইঞ্চির ইমেজ সেন্সর থাকতে পারে Vivo X90 Pro Plus এ। এই ফোনটি মূলত ছবির কোয়ালিটির উপর বিশেষ নজর দেবে। সঙ্গে 5000mAh ব্যাটারি থাকতে পারে এই ফোনে। 100 ফাস্ট চার্জিং এর সুবিধা থাকবে বলেই অনুমান করা হচ্ছে। অন্যদিকে Vivo X90, Vivo X90 Proতে Qualcomm এর চিপসেট থাকতে পারে। আপাতত এতটুকুই জানা গিয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo