চলতি মাসেই আসছে Vivo X90 সিরিজ, লঞ্চের আগে কোন ফিচার ফাঁস হল?

চলতি মাসেই আসছে Vivo X90 সিরিজ, লঞ্চের আগে কোন ফিচার ফাঁস হল?
HIGHLIGHTS

চলতি মাসেই লঞ্চ হতে চলেছে Vivo X90 সিরিজ

নভেম্বরের ২২ তারিখে চিনে ভিভো এক্স90 সিরিজটি লঞ্চ হতে পারে

Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসরের সাহায্যে এই ফোনটি পরিচালিত হবে

Vivo তাদের পরবর্তী ফোনের সিরিজ চলতি মাসেই লঞ্চ করতে চলেছে। আগামী ফোনের সিরিজের নাম হল Vivo X90। এটি Vivo X80 সিরিজের সাকসেসর। লঞ্চের আগেই এই ফোনের একাধিক ফিচার অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে। সম্প্রতি কোম্পানির তরফে জানানো হয়েছে যে এই ফোন চিনে কবে লঞ্চ করবে। 22 নভেম্বর খুব সম্ভবত ফোনের সিরিজটি চিনে লঞ্চ করতে চলেছে। Vivo X90 সিরিজে খুব সম্ভবত তিনটি ফোন রাখবে, এই তিনটি ফোন হল Vivo X90, Vivo X90 Pro, Vivo X90 Pro Plus। তবে এখনও এই বিষয়ে অর্থাৎ এই সিরিজে কটি ফোন লঞ্চ হবে সেটা নিশ্চিত করে জানানো হয়নি। তবে Vivo X80 সিরিজে দুটি ফোন ছিল।

পরশ ঘুগলানি, একজন টিপস্টার এই ফোন কবে বিশ্ব বাজারে লঞ্চ হতে চলেছে সেই দিন প্রকাশ্যে এনেছেন। জানা গিয়েছে Vivo X90 সিরিজটি ভারতেও লঞ্চ হবে। তবে আপাতত Vivo এর তরফে এই ফোনের লঞ্চ নিয়ে আরও তথ্যের জন্য সকলে অপেক্ষা করছে। 22 নভেম্বর এই Vivo X90 সিরিজের লঞ্চের আগে দেখে নিন এই ফোনে কী কী ফিচার থাকতে পারে।

Vivo X90 ফোনে কেমন ডিজাইন থাকবে? কী ফিচার থাকবে?

Vivo x90 series

Vivo এর তরফে পাঠানো ইনভাইট অনুযায়ী Vivo X90 এর ডিজাইনের সঙ্গে আগে ফাঁস হওয়া তথ্যের বেশ মিল রয়েছে। এই ফোনটি উজ্জ্বল লাল রঙের, ফোনের রিয়ার প্যানেলে আছে একটি বিশালাকার গোল ক্যামেরা মডিউল। জানা গিয়েছে ফোনটি বাজারে দুটি রঙে উপলব্ধ হবে, লাল এবং কালো। রিয়ার প্যানেলে চারটি ক্যামেরা থাকবে সঙ্গে LED ফ্ল্যাশ লাইট। চিনে চলতি মাসেই এই সিরিজের তিনটি ফোন লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে।

লিক হওয়া তথ্য অনুযায়ী এই ফোনে Sony এর 50 মেগাপিক্সেলের একটি 1 ইঞ্চির প্রাইমারি ক্যামেরা সেন্সর থাকবে, সঙ্গে 48 মেগাপিক্সেলের আরও একটি সেন্সর, এটি আল্ট্রা ওয়াইড ক্যামেরা, সঙ্গে 50 মেগাপিক্সেলের পোট্রেট টেলিফটো ক্যামেরা এবং একটি 64 মেগাপিক্সেলের omni ভিশন OV 64B পেরিস্কোপ ক্যামেরা থাকবে। Vivo এর V2 ISP থাকবে এই ফোনে।

6.78 ইঞ্চির AMOLED ডিসপ্লে থাকবে এই ফোনে। এটি একটি কোয়াড HD+ রেজোলিউশন যুক্ত ডিসপ্লে হবে যেখানে 120 HZ রিফ্রেশ রেট থাকবে। Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসরের সাহায্যে এই ফোনটি পারফর্ম করবে বলে জানা গিয়েছে। অ্যান্ড্রয়েড 13 সাহায্যে এই ফোন পরিচালিত হবে। 100W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000 mAh ব্যাটারি থাকবে এই ফোনে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo