Vivo X21 স্মার্টফোনটি চিনে লঞ্চ হল, এতে 6GB র‍্যাম আর স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার আছে

Vivo X21 স্মার্টফোনটি চিনে লঞ্চ হল, এতে 6GB  র‍্যাম আর স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার আছে
HIGHLIGHTS

নিজেদের Vivo X20 Plus UD লঞ্চ করা আর Vivo Apex স্মার্টফোনটির ঘোষনা করার পরে কোম্পানি চিনে তাদের নতুন স্মার্টফোন Vivo X21 চিনে লঞ্চ করেছে

নিজেদের Vivo X20 Plus UD লঞ্চ করা আর Vivo Apex স্মার্টফোনটির ঘোষনা করার পরে কোম্পানি চিনে তাদের নতুন স্মার্টফোন Vivo X21 চিনে লঞ্চ করেছে। এটি কোম্পানির নতুন ফ্ল্যাগশিপ ডিভাইস। এই স্মার্টফোনটির সঙ্গে কোম্পানি Vivo X21 screen fingerprint নামের অন্য আর একটি স্মার্টফোনও লঞ্চ করেছে। আজকে এই স্মার্টফোন গুলি পেটিএমমল থেকে ক্যাশব্যাক অফারে কিনতে পাওয়া যাচ্ছে

Vivo X21 স্মার্টফোনটি চিরকালীন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত স্মাফ্রতফোন, আর এছাড়া Vivo X21 UD এমন একটি স্মার্টফোন যা Vivo X21 Plus UD স্মার্টফোনটির মতন আন্ডার ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে লঞ্চ করা হয়েছে। তবে ফিঙ্গাররপিন্ট সেন্সার ছাড়া এর বাকি স্পেক্স একই রকমের।

Vivo X21 স্মার্টফোনটিতে আপনারা একটি 6.28-ইঞ্চির FHD+ ডিসপ্লে 2280×1080 পিক্সাল রেইলিউশানের সঙ্গে পাবেন। আর এছাড়া এই ফোনটিতে 19:9 অ্যাস্পেক্ট রেশিও আছে। এই স্মার্টফোনটিতে একটি notchও আছে। আর এটি কিছুটা iPhone Xয়ের মতন দেখতে।

এই স্মার্টফতিতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 অক্টা-কোর প্রসেসার পাবেন, আর এর কল্ক স্পিড 2.2GHz। আর এর সঙ্গে এই ফোনটিতে একটি 6GB র‍্যাম আর 64GBস্টোরেজ যুক্ত এটি 128GB স্টোরেজ অপশানেও পাওয়া যাবে। ফোনটি মাইক্রো এসডি কার্ড সাপোর্ট করে আর এর মাধ্যমে স্টোরেজ 256GB অব্দি বাড়ানো যেতে পারে।
 
এই স্মার্টফোনের ক্যামেরা কেমন তা একবার দেখে নেওয়া যাক, এতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ আছে আর এর প্রাইমারি ক্যামেরাটি 12-মেগাপিক্সালের আর এর সেকেন্ডারি ক্যামেরাটি 5-মেগাপিক্সালের আর এছাড়া এই ক্যামেরাতে একটি LED ফ্ল্যাশ আছে। স্মার্টফোনে আপনারা একটি ডুয়াল ফ্রন্ট ক্যামেরা সেটআপও পাবেন, যা 12-মেগাপিক্সালের ক্যামেরার কম্বো। স্মার্টফোনটিতে AI ক্যামেরা আছে।
আজকে ডিএসএলআর ক্যামেরা সহ আরও বেশ কিছু জিনিসের ওপর ফ্লিপকার্ট ভাল ডিস্কাউন্ট দিচ্ছে 

এই স্মার্টফোনটির অন্য ফিচার্স কেমন তা একবার দেখে নেওয়া যাক, এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1 Oreo’র সঙ্গে 3200mAh য়ের ব্যাটারিও দেওয়া হয়েছে।

Vivo X21স্মার্টফোনটির 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 2898 ইউয়ান আর এছাড়া এর 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 3198 ইউয়ান। আর Vivo X21 UD স্মার্টফোনটির দাম 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 3598 ইউয়ান।

Vivo X21 স্মার্টফোনটি আপনারা তিনটি আলাদা আলাদা রঙে পাবেন, ওরিও হোয়াইট, ড্রিল ব্ল্যাক আর রুবি রেড কালারে এই ফোনটি পাওয়া যাবে। আর এছাড়া Vivo X21 UD স্মার্টফোনটি দুটি রঙে পাওয়া যাবে। এটি ড্রিল ব্যাক আর রুবি রেড কালারে পাওয়া যাবে।

Via

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo