লঞ্চের আগেই ফাঁস Vivo X Flip একগুচ্ছ ফিচার, থাকছে 44W ফাস্ট চার্জিংয়ের সুবিধা

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 23 Mar 2023 17:32 IST
HIGHLIGHTS
  • ফের প্রকাশ্যে এল Vivo X Flip -এর ফিচার

  • এই ফোনের দেখা মিলল 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে

  • এখানে থাকবে 44W ফাস্ট চার্জিং সাপোর্ট

লঞ্চের আগেই ফাঁস Vivo X Flip একগুচ্ছ ফিচার, থাকছে 44W ফাস্ট চার্জিংয়ের সুবিধা
লঞ্চের আগেই ফাঁস Vivo X Flip একগুচ্ছ ফিচার, থাকছে 44W ফাস্ট চার্জিংয়ের সুবিধা

Vivo এবার Samsung, Oppo- এর মতো ফ্লোডেবল ফোন নিয়ে আসতে চলেছে। এই ফোন ইতিমধ্যেই সার্টিফিকেশন পেয়েছে। আসন্ন ফোনটির নাম Vivo X Flip। জানা গিয়েছে এই ফোনটিকে নাকি সম্প্রতি 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে দেখা গিয়েছে। 91 মোবাইলসের একটি রিপোর্টে এমনটাই জানানো হয়েছে। এই লিস্টিং থেকে উঠে এসেছে এই ফোনের একটি ফিচারের কথা। জানা গিয়েছে 44W ফাস্ট চার্জিং -এর সুবিধা মিলবে এই ফোনে। তবে এটাই প্রথম নয়, 3C সার্টিফিকেশন ওয়েবসাইটের আগে এই ফোনটিকে দেখা গিয়েছিল GeekBench বেঞ্চমার্কিং ওয়েবসাইটে। সেই ওয়েবসাইট থেকে আরও একাধিক তথ্য উঠে এসেছে এই ফোনের। সেখানে জানা গিয়েছে এই ফোনে Snapdragon 8+ Gen 1 প্রসেসর থাকবে। সঙ্গে মিলবে অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেম। 

Vivo X Flip সম্পর্কে 3C সার্টিফিকেশন থেকে কী কী জানা গেল? 

Vivo X Flip ফোনটির মডেল নম্বর হবে V2256A। এমনটাই 3C সার্টিফিকেশন থেকে জানা গিয়েছে। সেখানে আরও জানা গিয়েছে এই ফোনে 44W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে। অর্থাৎ এই ফোনে Vivo Flash charge 2.0 এর সমান হবে। এছাড়া সূত্রের তরফে জানা গিয়েছে এই ফোনে 4400 mAh ব্যাটারি থাকতে পারে। ফলে সবটা মিলিয়েই যে তথ্য উঠে আসছে তাতে এটা স্পষ্ট যে এই ব্যাটারি থাকলে এই ফোনটি যে বেশ শক্তিশালী একটি ব্যাটারি পাবে সঙ্গে দারুন চার্জিং সাপোর্ট। একই সঙ্গে এই ফোন লঞ্চ করার পর Oppo Find N2 Flip -কে টক্কর দেবে, কারণ সেখানেও আছে 44W ফাস্ট চার্জিং- এর সুবিধা সহ 4300 mAh ব্যাটারি। 

Vivo X Flip এর এখনও পর্যন্ত কোন কোন ফিচার প্রকাশ্যে এসেছে? 

1. এই ফোনের মেইন ডিসপ্লেতে 6.8 ইঞ্চির একটি full+ HD ডিসপ্লে থাকতে পারে যেখানে 120 Hz রিফ্রেশ রেট এর সঙ্গে মিলবে সঙ্গে 21:9 অ্যাসপেক্ট রেশিও। সেকেন্ডারি ডিসপ্লেতেও HD ডিসপ্লে থাকবে বলেই অনুমান করা হচ্ছে। 

Vivo X Flip

2. এই ফোনের প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে সঙ্গে 12 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে। Zeiss -এর তরফে এই ফোনটির ক্যামেরা টিউন করা হয়েছে। ফ্রন্ট ক্যামেরা সেট করা থাকবে পাঞ্চ হোল কাট আউটে। 

3. Snapdragon 8+ Gen 1 প্রসেসর সহ 12 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে এই ফোনে। এখানে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর থাকবে সঙ্গে পাওয়ার বাটন।

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

Vivo X Flip features leaked online will have 44 w fast charging support

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল