Vio X21 য়ের ওয়ার্ল্ড কাপ এডিশান চিনে লঞ্চ হল

Vio X21 য়ের ওয়ার্ল্ড কাপ এডিশান চিনে লঞ্চ হল
HIGHLIGHTS

Vio X21 ওয়ার্ল্ড কাপ এডিশান দুটি কালারে এসেছে- তিবেতিয়ান ব্লু আর ভিক্ট্রি রেড, আর এটি ওয়ার্ল্ড কাপের আয়োজক দেশ রাশিয়ার পতাকার রঙের

FiFA আর Vivo আগামী ওয়ার্ল্ড কাপ প্রতিযোগিতার নয় চুক্তি করছে, এই ওয়ার্ল্ড কাপ টুরনামেন্ট রাশিয়া আর কাতারে হবে। আর এই চুক্তিতে Vivo নিজেদের Vivo X21 ডিভাইসটির নতুন ভেরিয়েন্ট লঞ্চ করেছে, যা Vivo X21 ওয়ার্ল্ড কাপ এডিশান নামে পরিচিত হচ্ছে। আর এই স্মার্টফোনটি কিছু স্পেসাল রঙ আর ব্র্যান্ডিংয়ে পাওয়া যাচ্ছে।

‘স্মার্টওয়াচের স্মার্ট টাইম…’! আজকে এই স্মার্টওয়াচ গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

Vivo X21 ওয়ার্ল্ড কাপ এডিশানটি দুটি রঙের এসেছে তাইওয়ান ব্লু আর ভিক্ট্রি রেড কালারে আনা হয়েছে আর এর কারন যে এই কালার দুটি আয়োজক দেশ রাশিয়ার পতাকার রঙের। আর এছাড়া এই স্মার্টফোনটির ব্যাকে নিচের দিকে টুর্নামেন্টের লোগো আছে আর ব্যাক প্যানেলে একটি ফ্যান্সি প্যাটার্ন দেওয়া হয়েছে।

এই ভিজুয়াল পরিবর্তন ছাড়া ডিভাইসটির স্পেসিফকেশান একই। Vivo X21 স্মার্টফোনটিতে আপনারা একটি 6.28ইচন্রি FHD+ ডিসপ্লে 2280×1080পিক্সাল রেজিলিউশানের সঙ্গে পাওয়া যাচ্ছে। আর এছাড়া এর অ্যাস্পেক্ট রেশিও যদি আমরা দেখি তবে দেখা যাবে যে তা হল 19:9 অ্যাস্পেক্ট রেশিও। এই স্মার্টফোনটিতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 অক্টা-কোর প্রসেসার দেওয়া হয়েছে, আর এর ক্লক স্পিড 2.2GHz যুক্ত। আর এই ফোনটিতে আপনারা একটি 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ পাবেন। আর এর সঙ্গে এটি 128GB ইন্টারনাল স্টোরেজের সঙ্গেও দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে আপনারা একটি মাইক্রো এসডি কার্ডের সাপোর্ট পাবেন, আর এর মাধ্যমে এই স্টোরেজকে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

আমরা যদি এই স্মার্টফোনটির ক্যামেরা বিষয়ে কথা বলি তবে বলতে হবে যে এতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর এতে আপনারা 12মেগাপিক্সালের প্রাইমারি ক্যামেরার সঙ্গে একটি 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এছাড়া এই ফোনটির ক্যামেরা সাপোর্টের জন্য এতে একটি LED ফ্ল্যাশ দেওয়া হয়েছে। আর এই ফোনের আপনারা যে ডুয়াল ক্যামেরার সেটআপ পাবেন তা 12মেগাপিক্সালের কম্বো ক্যামেরা। আর এই স্মার্টফোনটিতে AI ক্যামেরার সঙ্গে আনা হয়েছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর আমরা যদি এই স্মার্টফোনের অন্যান্য ফিচার্সের বিষয়ে কথা বলি তবে আপনারা অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনের ব্যাটারি 3200mAh। এটি ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ভায়াঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo