ইনটারনেটে ডুয়াল পপ আপ ফ্রন্ট ক্যামেরার সঙ্গে VIVO V17 PRO দেখা গেছে

ইনটারনেটে ডুয়াল পপ আপ ফ্রন্ট ক্যামেরার সঙ্গে VIVO V17 PRO দেখা গেছে
HIGHLIGHTS

Vivo V17 Pro ফোনটিতে আপনারা স্ন্যাপড্র্যাগন 675 চিপসেট পেতে পারেন

Vivo V17 Pro ফোনে আপনারা ডুয়াল পপ আপ সেলফি ক্যামেরা পাবেন

Vivo V17 Pro মোবাইল ফোনটি তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে। আর এই ফোনের বিষয়ে খবর সামনে আসছে। এই ফোনটি নিয়ে এর আগে রেন্ডার সামনে এসেছে। আর এর মধ্যে কিছু অফিসিয়াল রেন্ডারও আছে। আর একটি লিক ইমেজ WinFuture য়েও দেখা গেছে। আর এই লিকে একটি বড় চমক আছে। আর বেশ কিছু মোবাইল ফোনের এর আগে এরা একদম সঠিক লিক দিয়েছে।

আর এই ফোনের ডিসপ্লের বিষয়টি আমরা যদি দেখি তবে এতে আপনারা একটি 6.44 ইঞ্চির সুপার AMOLED ডিস্প্লে পাবেন। আর এর সঙ্গে এতে আপনারা একটি ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর এই ফোনের স্ক্রিনে একটি 1080×2440 পিক্সাল রেজিলিউশানের আছে।

ডিসপ্লের নিচে যদি দেখা যায় তবে এতে আপনারা একটি ডুয়াল ফ্রন্ট ক্যামেরা সেটআপ পাবেন। আর এই ফোনের পপ আপ মেকানিজাম যুক্ত। আর এই ফোনে আপনারা সেলফি ক্যামেরা পাবেন যা 32MP র হবে আর এই ফোনে এর সঙ্গে একটি 2mp র ডেপথ সেন্সার পাওয়া যাবে।

আর এছাড়া এই ফোনে আপনারা একটি কোয়াড ক্যামেরা সেটআপ রেয়ার‍ প্যানেলে পেতে পারেন। আর এই ফোনে এর সঙ্গে প্রাইমারি ক্যামেরাতে একটি 48MP র সেন্সার থাকবে। আর এই ফোনে আপনারা এর সঙ্গে একটি আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেলের ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এতে আপনারা 2MP র অন্য সেন্সারও পাবেন।

এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 চিপসেট থাকতে পারে যা আপনারা Vivo ZV15 Pro ফোনে দেখেছিলেন। আর এর আগে এই ফোনে আপনারা একটি 8GB র র‍্যাম আর 128GB র স্টোরেজ পেতে পারেন। আর এর সঙ্গে আমরা যদি এর ব্যাটারির বিষয়ে বলি তবে এতে আপনারা 4100mAH য়ের ব্যাটারি পেতে পারেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo