মোট ছটি ক্যামেরা নিয়ে আসছে VIVO র ফোন VIVO V17 PRO

মোট ছটি ক্যামেরা নিয়ে আসছে VIVO র ফোন VIVO V17 PRO
HIGHLIGHTS

ফোনের ব্যাক সাইডে থাকবে চারটি ক্যামেরা

আর সঙ্গে থাকবে ডুয়াল সেলফি ক্যামেরা

ভিভো তাদের ভিভো V15 প্রো ফোনের পরের জেনারেশানের ফোন Vivo V17 Pro র ওপর কাজ করছে। আর সম্প্রতি ভিভো V17 Pro ফোনটির বিষয়ে একাধিক জিনিস জানা গেছে আর এবার অনলাইনে এই ফোনের একটি অফিসিয়াল পোস্টার লিক হয়েছে।

লিকড পোস্টার অনুসারে স্মার্টফোনে পপ আপ মেকানিজানের সঙ্গে ডুয়াল সেলফি ক্যামেরা থাকবে আর এই ফোনের ব্যাকে কোয়াড রেয়ার ক্যামেরা আছে । আর লিক পোস্টার অনুসারে এই ফোনটি পার্ল হোয়াইট আর ব্লু কালার অপশানে কেনা যাবে। কোয়াড রেয়ার ক্যামেরার ফোনের ব্যাকে হরাইজেন্টালি হবে আর এটিউ LED ফ্ল্যাশ চারটি সেন্সারের মাছে অবস্থিত। আর এর মানে এই যে স্মার্টফোনের মোট ছয়টি ক্যামেরা থাকবে।

এর কিছু দিন আগে লিকস্টার Sudhanshu Ambhoreএকটি ছোট ভিডিও নিয়ে এসেছিল যা এই ফোনের পপ আপ মেকানিজারম সেলফি সেন্সার দেখিয়েছে। আর দুটি সেন্সারের মধ্যে হোল LED ফ্ল্যাশ আছে যা কোন অন্য কাজেও আসতে পারে। আর এছাড়া ইয়ারপিসকে পপ আপ মেকানিজান ব্যাবহার করা হবে। আর এর আগে TV রিয়েলিটি শো 'Bigg Boss' য়ের প্রোমোতে পরবর্তী Vivo V17 Pro ফোনের কিছু ঝলক দেখা গেছিল। আর এই ভিডিওটিতে শুধু ফোনের ব্যাক প্যানেলই দেখা গেছে।

Vivo V17 Pro ফোনটি এর আগের Vivo V15 Pro ফোনের জায়গা নেবে যা 6GB আর 8GB র‍্যামের অপশানে পাওয়া যাবে। আর এই ফোনে আপনারা 6.,39 ইঞ্চির একটি সুপার AMOLED FHD+ ডিসপ্লে আছে, আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 চিপসেট পাবেন। আর এর সঙ্গে আছে এর 128GB র ইন্টারনাল স্টোরেজ। আর এই ফোনে আপনারা স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করতে পারবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo