ভারতে VIVO V17 PRO 32MP ডুয়াল পপ আপ ফ্রন্ট ক্যামেরা সঙ্গে লঞ্চ হল

ভারতে VIVO V17 PRO 32MP ডুয়াল পপ আপ ফ্রন্ট ক্যামেরা সঙ্গে লঞ্চ হল
HIGHLIGHTS

ভারতে Vivo V17 Pro লঞ্চ হল

এই ফোনে কোয়াড রেয়ার আর ডুয়াল ফ্রন্ট ক্যামেরা আছে

Vivo V17 Pro ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 615AIE SoC পাবেন

অবশেষে আকধিক লিক আর গুজব আশার পরে আজকে ভারতে অফিসিয়ালি Vivo V17 Pro ফোনটি লঞ্চ হল। এই ফোনটি রেডমি K20 Pro, Oppo R17 Pro , OnePlus 6T র মতন একাধিক ফোনের সঙ্গে প্রতিযোগিতা করবে। আর এই ফোনে কোম্পানি একটি 48MP র ক্যামেরা দিয়েছে। আর এর সঙ্গে এই ফোনের ফ্রন্টে আছে ডুয়াল পপ আপ ক্যামেরা।

Vivo V17 Pro ফোনের স্পেসিফিকেশান

এই ফোনে আপনারা একটি 6.44 ইঞ্চির ফুল HD+ সুপার AMOLED ডিসপ্লে পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আছে 20:9 অ্যাস্পেক্ট রেশিও। ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 SoC আছে। আর এই ফোনে এর সঙ্গে আপনারা 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে আনারা ফান্টাচ OS 9.1 পাবেন যা অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর। ফোনে এর সঙ্গে আছে একটি 4100mah য়ের ব্যাটারি যা 18W ফাস্ট চার্জ সাপোর্ট করে। ফোনে আপনারা মাল্টী টার্বো প্রযুক্তি পাবেন যা আসলে গেম বুস্টার হিসাবে কাজ করে।

আর এর সঙ্গে এই Vivo V17 Pro ফোনের ক্যামেরা কথা বলতে হয় এই ফোনে আপনবারা কোয়াড রেয়ার ক্যামেরা পাবেন যার মেন ক্যামেরা 48MP আর এই ফোনে এর সঙ্গে আছে একটি 13MP র টেলফটো ক্লেন্স আর আছে একটি 8MP র ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আর ফোনে আছে একটি 2MP র ডেপথ সেন্সিং ক্যামেরা। ফোনে ফ্রন্টে আপনারা পপ আপ সেলফি ক্যামেরাতে ডুয়াল 32+8MP র ক্যামেরা পাবেন।

Vivo V17 Pro র দাম ও অন্যান্য ডিটেলস

8GB র‍্যাম আর 128GB স্টোরেজের Vivo V17 Pro ফোনের দাম 29,990 টাকা। আর এই ফোনটি গ্লোরিয়াস আইস মিডনাইট ওশান কালার মডেলে 26 সেপ্টেম্বর অ্যামাজন , ফ্লিপকার্ট, ভিভো ইন্ডিয়ার ই স্টোর থেকে কেনা যাবে।

আর এই সঙ্গে এই ফোনটি ICICI আর HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে কিনলে দশ শতাংশ ক্যাশব্যাকের সঙ্গে কিনতে পারবেন আর HDFC ক্রেতারা নো কস্ট EMI য়ের সুযোগ পাবেন। আর এই ফোনে এর সঙ্গে স্ক্রিন রিপ্লেস্মেন্টের সুযোগ থাকেব,( শর্তাবলী প্রযোজ্য)।

 

Digit.in
Logo
Digit.in
Logo