VIVO V15 PRO ভারতে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ অপশানে লঞ্চ করা হতে পারে

VIVO V15 PRO ভারতে 8GB র‍্যাম আর 128GB স্টোরেজ অপশানে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

Vivo এই সময়ে ভারতের তৃতীয় বড় কোম্পানি

এই সময়ে ফোনের 6GB র‍্যাম ভেরিয়েন্ট পাওয়া যায়

এই ফোনটির 8GB র‍্যাম ভেরিয়েন্ট ভারতে আসবে বলে মনে করা হচ্ছে

ট্রিপেল ক্যামেরা সেটআপের সঙ্গে পপ আপ সেলফি ক্যামেরার সঙ্গে Vivo V15 Pro ফোনটি লঞ্চ করা হয়েছে আর এই ফোনটি এর মধ্যেই কোম্পানির একটি সেরা ফোন হিসাবে উঠে এসেছে। আর নিজেদের Vivo V15 আর Vivo V1`5 Pro ফোনের লঞ্চের পরে এবার কোম্পানি দেশের তৃতীয় বড় স্মার্টফোন কাম্পানি হিসাবে উঠে এসেছে। ভিভো তাদের Vivo V15 Pro ফোনের একটি ভেরিয়েন্ট ভারতে লঞ্চ ক্রেছে। আর এবার এই ফোনের 8GB র‍্যাম আর 128GB মডেলটি ভারতে আসতে চলেছে।

আমরা যদি 91Mobile য়ের রিপোর্ট দেখি তবে তা অনুসারে এই ফোনে মানে Vivo V15 Pro ফোনে আপনারা 8GB র‍্যাম আর 128GB ভেরিয়েন্ট পাবেন। আর এই রিপোর্ট Vivo India র কোন আধিকারিকের কাছ থেকে জানা গেছে। আর এও বলা হচ্ছে যে এই ফোনের দাম ভারতে 30,000 টাকার কম হবে। আর এটি একটি স্পেশাল কালারে লঞ্চ করা হবে। আর আপনাদের বলে রাখি যে এই ডিভাইসটি এই সময়ে মালেশিয়ার বাজারে লঞ্চ করা হয়েছে। Vivo V15 Pro ফোনটিতে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ মডেলের দাম ভারতে 28,990 টাকা।

VIVO V15 PRO ফোনের স্পেস্ফিকেশান আর ফিচার্স

আপনাদের বলে রাখি যে Vivo V15 Pro ফোনটিতে আপনারা 6.39 ইঞ্চির সুপার AMOLED FHD+ ডিসপ্লে পাবেন আর এই ফোনের ডিসপ্লেতে আপনারা 19:5:9 অ্যাস্পেক্ট রেশিও পাবেন। আর এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 চিপসেট দেওয়া হয়েছে আর এই ফোনে আপনারা 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ পাবেন। আর আমরা এই ফোনের স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের সাহায্যে এক্সপেন্ড করতে পারি।

ক্যামেরার ক্ষেত্রে এই Vivo V15 Pro ফোনে আপনারা এক্তি 48MP র প্রাইমারি ক্যামেরা পাবেন আর এর সঙ্গে এই ফোনে আপনারা 8MP র আল্ট্রা ওয়াইড লেন্স পাবেন আর এর সঙ্গে এতে একটি 5MP র ক্যামেরা আছে যা ডেপথ সেন্সার যুক্ত। আর এই ফোনে আপনারা ডুয়াল LED ফ্ল্যাশ পাবেন।

এই ফোনে আপনারা একটি 32MP র ফ্রন্ট ক্যামেরদা পাবেন যা Vivo NEX য়ের মতন মানে এই ফোনে আপনারা একটি পপ আপ ক্যামেরা পাবেন। আর এই ফোনে আপনারা 3,700mAh য়ের ব্যাটারি পাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo