VIVO V11 Pro মোবাইল ফোনটি ভারতে অ্যান্ড্রয়েড 9 PIE আপডেট পেয়েছে

VIVO V11 Pro মোবাইল ফোনটি ভারতে অ্যান্ড্রয়েড 9 PIE আপডেট পেয়েছে
HIGHLIGHTS

VIVO V11 Pro মোবাইল ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পাওয়া শুরু করেছে

চিনা স্মার্টফোন কোম্পানি VIVO তাদের VIVO V11 Pro ফোনটি অ্যান্ড্রয়েড পাই আপডেট দিচ্ছে। ভারতে VIVO V11 Pro ফোনটির ইউজাররা আপডেট পাওয়া শুরু করেছে। আর কিছু ইউজার্সরা এই আপডেট পেয়েছে তবে এই নতুন আপডেট ফানটাচ OS যুক্ত।

আপনাদের জানিয়ে রাখি যে VIVO V11 Pro ফোনের একজন ইউজার টুইটারে একটি পোস্ট করেছেন আর এতে একটি ফোনের এই আপডেটের বিষয়ে জানানো হয়েছে। আর এই আপডেট মোবাইল ফোনে 18 এপ্রিল এসেছে আর এই আপডেট OTA র মাধ্যমে এসেছে। এছাড়া এই ফোনে নতুন আপডেট নিয়ে কোম্পানির ওয়েবসাইটেও জানানো হয়েছে। আর এই আপডেটের সাইজ 3.11GB আর এছাড়া এই ফোনের আপডেট পেতে 20 র বেশি সময় লাগবে।

VIVO V11 Pro ফোনের স্পেসিফিকেশান

VIVO V11 Pro ফোনে একটি 6.41 ইঞ্চির FHD+ সুপার AMOLED ডিসপ্লে 19:5:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে দেওয়া হয়েছে। আর এই ফোনে টিয়ারড্রপ নচ আছে। আর ফোনের কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসাএর আছে। আর এই ফোনে আপনারা 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে 4th Generationইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

ছবি তোলার জন্য VIVO V11 Pro ফোনে আপনারা একটি 12মেগাপিক্সালের আর 5মেগাপিক্সলাএর ক্যামেরা পাবেন আর এছাড়া আপনারা এই ফোনে একটি 25মেগাপিক্সালের AI সেলফি ক্যামেরা পাবেন আর এই ফোনে 3400mAh য়ের ব্যাটারি আছে। আর এটি ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জ যুক্ত।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo