আজকে ভারেত লঞ্চ হচ্ছে VIVO U20 এর লাইভ লঞ্চ স্ট্রিমিং এভাবে দেখুন

আজকে ভারেত লঞ্চ হচ্ছে VIVO U20 এর লাইভ লঞ্চ স্ট্রিমিং এভাবে দেখুন
HIGHLIGHTS

আজ দুপুর 12 টায় VIVO U20 ভারতে লঞ্চ হবে

এই ফোনটি U10 য়ের দামের মধ্যেই লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে

VIVO U20 ফোনটিতে আপনারা ট্রিপ্লে রেয়ার ক্যামেরা পেতে পারেন

ভারতে আজকে ভিভো তাদের নতুন ফোন লঞ্চ করতে চলেছে। ভারতে এর আগে মাত্র মাস দুয়েক আগেই ভিভো তাদের U সিরিজের ফোন U10 লঞ্চ করেছিল। আর আজকে তারা ভারতে তাদের নতুন U সিরিজের ফোন U20 লঞ্চ করবে।

এই লঞ্চ ইভেন্ট আজকে দুপুর 12 টার সময়ে শুরু হবে। আপনারা এই ইভেন্টের লাইভ লঞ্চ আজকে দেখতে পারবেন।

কি করে Vivo U20 র লাইভ লঞ্চ দেখবেন

আজকে দুপুর 12 টায় শুরু হতে চলা এই লঞ্চ ইভেন্টের লাইভ স্ট্রিম আপনারা ভিভোর অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখতে পারবেন। আর এর সঙ্গে আপনারা চাইলে Vivo U20 ফোনের লাইভ লঞ্চ ইভেন্ট অ্যামাজনে Vivo U20 র ডেডিকেটেড পেজ থেকে দেখতে পারবেন।

Vivo U20 ফোনের সম্ভাব্য স্পেক্স আর ফিচার্স

ভিভোর এই Vivo U20 ফোনটিতে আপনারা একটি 6.53 ইঞ্চির ডিসপ্লে পেতে পারেন, আর এর সঙ্গে এই ফোনের ডিসপ্লেতে একটি ওয়ারটার ড্রপ নচ থাকতে পার। আর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 675 SoC র সঙ্গে আসতে পারে। আর এই ফোনে 6GB র‍্যামের সঙ্গে UFS 2.1 স্টোরেজ থাকার সম্ভবনা আছে।

এই Vivo U20 ফোনটিতে আপনারা একটি বড় 5000mAh য়ের ব্যাটারি পাবেন যা হয়ত 18W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর এই ফোনটি এর আগে গত মাসে চিনে লঞ্চ হয়েছিল। আর সেই লঞ্চ অনুসারে আমরা এই ফোনের ক্যামেরার বিষয়টিও অনুমান করতে পারি।

এই Vivo U20 ফোনটিতে আপনারা ট্রিপেল রেয়ার ক্যামেরা পেতে পারেন যা আপনাদের 16 মেগাপিক্সাল 8  মেগাপিক্সাল আর 2 মেগাপিক্সালের ক্যামেরা দেবে।

আর এই ফোনের ফ্রন্টে একটি 16 মেগাপিক্সালের ক্যামেরা থাকতে পারে।

Vivo U20 র ভারতে সম্ভাব্য দাম

Vivo U20 ফোনটি আজকে দুপুর 12 টার সময়ে ভারতে লঞ্চ করা হবে। আর এই ফোনটির একটি টিজার এর মধ্যে দেখা গেছে। এই ফোনটি U10 য়ের মতন একই দামে লঞ্চ হবে বলে মনে করা হচ্ছে। আর এর মধ্যে ফোনটির ডেডিকেটেড পেজ অ্যামাজনে দেখা গেছে তাই ফোনটি লঞ্চ হলে অ্যামাজনের মাধ্যমে কেনা যাবে বলে আশা করা হচ্ছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo