32MP সেলফি ক্যামেরা যুক্ত Vivo S1 Pro লঞ্চ হল

32MP সেলফি ক্যামেরা যুক্ত Vivo S1 Pro লঞ্চ হল
HIGHLIGHTS

VIVO S1 Pro ফোনটি চিনে লঞ্চ হয়েছে

32MP সেলফি ক্যামেরা যুক্ত ফোন এটি

ব্যাক সাইডে 48+8+5 মেগাপিক্সালের ট্রিপেল ক্যামেরা দেওয়া হয়েছে

চিনের স্মার্টফোন কোম্পানি Vivo চিনে তাদের লেটেস্ট Vivo S1 Pro ফোনটি লঞ্চ করেছে। Vivo S1 Pro ফোনটির স্পেসিফিকেশান দেখলে দেখা যাবে যে এই ফোনটি দেখতে Vivo V15 Pro র মতন। আর রিপোর্ট অনুসারে এই ডিভাইসের বেস মডেল 6GB র‍্যাম আর 256GB স্টোরেজ আর এই ফোনের অন্য ভেরিয়েন্টটি 8GB র‍্যাম আর 128GB স্টোরেজে লঞ্চ করা হয়েছে। আর এর দাম 2,698RMB রাখা হয়েছে। আর এই ডিভাইসটি 9 মে 2019 য়ে বিক্রি করা হবে। এই ফোনটি প্রি অর্ডার করা যাচ্ছে।

স্পেসিফিকেশানের কথা বলতে গেলে বলেতে হয় যে Vivo S1 Pro ফোনে আপনারা 6.3 ইঞ্চির সুপার AMOLED ডিসপ্লে পাবেন আর এই ফোনের রেজিলিউশান FHD+। আর এই ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 675 SoC পাবেন আর এই ফোনটি অক্টা কোর CPU যুক্ত আর এই ফোনে অ্যাড্রিনো 612GPU দেওয়া হয়েছে।

আর এই ডিভাইসে ডেডিকেটেড মাইক্রো এসডি কার্ড স্লট দেওয়া হয়েছে আর এর মাধ্যমে 256GB পর্যন্ত স্টোরেজ এক্সপেন্ড করা যায়। আর আমরা যদি ক্যামেরার বিষয়ে বলি তবে এই ডিভাইসের ব্যাক সাইডে48+8+5 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 32মেগাপিক্সালের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে।

Vivo S1 Pro ফোনে আপনারা ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন আর এই ফনে কানেক্টিভিটিতে VoLTE 4G কেপেবেল ডুয়াল ন্যানো সিম স্লট দেওয়া হয়েছে আর এই ফোনে একটি 3,700mAH য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর ফানটাচ OS 9 য়ে কাজ করে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo