23 মার্চ ভারতে Vivo V9 স্মার্টফোনটি লঞ্চ হতে পারে

23 মার্চ ভারতে Vivo V9 স্মার্টফোনটি লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

Vivo ইন্ডিয়া এই স্মার্টফোনটির লঞ্চের বিষয়ে তাদের টুইটার হ্যান্ডেলে জানিয়েছে

Vivo ইন্ডিয়া মঙ্গলবার নিশ্চিত করেছে যে তারা 23 মার্চ ভারতে একটি ইভেন্টে তাদের Vivo V9 স্মার্টফোনটি লঞ্চ করবে। আর এর আগে এরকম মনে করা হচ্ছিল যে এই ইভেন্টটি 27 মার্চ হবে। আজকে অ্যামাজনে এই জিওফোন সহ এই ফোন গুলির ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

তবে এখনও অব্দি কোম্পানির তরফে এমন কোন খবর পাওয়া যায়নি যা থেকে এই ইভেন্ট লঞ্চের বিষয়ে জানা যায়। তবে জানা গেছে যে কোম্পানির পরবর্তী ফোনের ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে একটি বেজেল লেস ডিসপ্লে থাকবে। আর এছাড়া এই স্মার্টফোনটিতে iPhone X য়ের মতন একটি notchও থাকবে। আর এটি দেখে এরকম মনে করা হচ্ছে যে কোম্পানি এই লঞ্চ ইভেন্টে তাদের Vivo V9 স্মার্টফোনটি লঞ্চ করবে। আর এছাড়া এই স্মার্টফোনটি নিয়ে অন্য দেশের কিছু টিজারেও এই বিশ্যটি সুনিশ্চিত হয়েছে যে এরকম কিছু ফিচার্সের সঙ্গেই এটি ভারতে লঞ্চ করা হতে পারে। এর এখন কোম্পানির তরফেও এই বিষয়টি সুনিশিত করা হয়েছে। 

আমরা আপনাদের আগেই বলেছি যে কোম্পানি এই বিষয়টি সুনিশ্চিত করেছে, আর এবার আপনাদের এও বলে দি যে আসলে কোম্পানি তাদের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই বিষয়টি সম্পর্কে জানিয়েছে। আর এই টুইটারে কোম্পানি এরকম বলেছে যে তারা তাদের এই স্মার্টফোনটি আগামী সপ্তাহে লঞ্চ করবে। আপাতত এই স্মার্টফোনটি ভারত ছাড়া অন্য কোন দেশে লঞ্চ করা হবেনা।

তবে কোম্পানি এই স্মার্টফোনটির বিষয়ে সুনিশ্চিত করলেও এখনও এই ফোনটির বিষয়ে আর কোন ডিটেলস সেভাবে সামনে আসেনি। এমনকি এই ফোনটির ক্যামেরা বা দাম কত হবে তাও এখনও অব্দি জানা যায়নি। তবে আমরা যদি ইন্দোনেশিয়ার ই-কমার্স পোর্টাল কে সত্যি বলে মনে করি তবে এই স্মার্টফোনটি IDR 4,999,000 মানে আনুমানিক 23,700 টাকা দাম হতে পারে।

এছাড়া এই লিস্টিংয়ে এও বলা হয়েছে যে এই স্মার্টফোনটিতে একটি 6-ইঞ্চির FHD+ AMOLED ডিসপ্লে, স্ন্যাপড্র্যাগন 660, 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। স্মার্টফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপও থাকতে পারে, যা 12- মেগাপিক্সাল আর 8-মেগাপিক্সাল যুক্ত হবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo