2 জুলাই আপকামিং VIVO IQOO NEO আসবে

2 জুলাই আপকামিং VIVO IQOO NEO আসবে
HIGHLIGHTS

2 জুলাই Vivo IQOO Neo ফোনটি লঞ্চ হবে

ফোন কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট থাকবে

আর এই ফোনটি প্রথম ভিভো ফোন হবে যা 5G এনেবেল হিসাবে আসবে আর এটি MWC সাংহাই 2019 য়ে আসতে পারে

ভিভোর নতুন সাবব্র্যান্ড iQOO সফল ভাবে লঞ্চ হওয়ার পরে এবার কোম্পানি তাদের নতুন ফোন লঞ্চ করবে। কোম্পানি ভিভো iQOO স্মার্টফোন 2019 সালে লঞ্চ করেছিল। আর এই ফোনটির নতুন ফোন এবার iQOO Neo নামে আসতে চলেছে।

এর আগে Vivo iQOOO স্ন্যাপড্র্যাগন 855 SoC নিয়ে এসেছিল আর এবার তাদের ফোন নতুন স্ন্যাপড্র্যাগন 845 থাকতে পারে। আর এই ফোনের প্রসেসারের বিষয়ে কিছু লিক রিপোর্ট সামনে এসেছে। iQOO Neo ফোনটি কোম্পানির প্রথম ফোনের সঙ্গে অনেকটাই একই রকমের হবে।

MWC SHANGAHI 2019 য়ে VIVO 5G ফোন আসতে পারে

26 জুন চিনের MWC Shanghai 2019 শুরু হবে আর আশা করা হচ্ছে যে এখানে ভিভোতাদের iQOO Neo স্মার্টফোনটি আনবে। আর এই ফোনটি একটি 5G এনেবেল ডিভাইস হতে পারে। আর এর সঙ্গে ভিভো এই ইভেন্টে তাদের 120W সুপার ফ্ল্যাশ চার্জ প্রযুক্তিও নিয়ে আসতে পারে।

ভিভো দাবি করেছে যে 120 w সুপার ফ্ল্যাশ চার্জ প্রযুক্তি 4000mAh য়ের ব্যাটারি মাত্র 13 মিনিটে ফুল চার্জ করতে পারবে। আর এর সঙ্গে 6 মিনিটে এটি 50% পর্যন্ত চার্জ করতে পারবে। আর এমনিতে এখনও এটা জানা জায়নি যে কোন ডিভাইসে এই প্রযুক্তি ব্যাবহার করা হবে।

IQOO Vice President, Feng Yufei তাঁর ওয়েবো অ্যাকাউন্টের মাধ্যমে iQOO Neo র একটি পোস্টার শেয়ার করেছেন সেখানে এর লঞ্চ ডেট দেখা গেছে। পোস্টার অনুসারে হয় তবে এই ফোনটি 2 জুলাই লঞ্চ করা হবে। আর এই পোস্টারে চিনা ভাষায় একটি ক্যাপশান দেওয়া হয়েছে যেখানে তিনি ইভেন্টের লাইভ স্ট্রিমের বিষয়ে জানিয়েছেন। কোম্পানি এই ফোনটি বেস কয়েক বার টিজও করেছে। আর এবার একটি লিক রিপোর্ট অনুসারে এই ডিভাইসে ওয়াটার ড্রপ নচ আর ট্রিপেল রেয়ার ক্যামেরা থাকতে পারে। আর এর সঙ্গে এই ফোনে একটি 48MP র ক্যামেরা থাকতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo