Xiaomi Mi Note 3 আর Xiaomi Mi Mix 2 স্মার্টফোন দুটিতে খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড পাই য়ের আপডেট আসবে

Xiaomi Mi Note 3 আর Xiaomi Mi Mix 2 স্মার্টফোন দুটিতে খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড পাই য়ের আপডেট আসবে
HIGHLIGHTS

Xiaoi Mi Note 3 আর Xiaomi MI Mix 2 মোবাইল ফোন দুটি খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পাচ্ছে আর মনে করা হচ্ছে যে সামনের মাসের প্রথমে এই দুটি ফোনে এই আপডেট পাবে

ভারতের বাজারে অনেক Xiaomi ফোন আছে, এই ফোন গুলি কেনাও খুব একটা সমস্যার নয় আর এর মধ্যে বেশ কটি ফোন কোম্পানি অ্যান্ড্রয়েড পাইয়েরে আপডেট দেওয়া শুরু করেছে। Xiaomi ছাড়া অন্য অনেক স্মার্টফোন কোম্পানিও তাদের ফোনে অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট দেওয়া শুরু করেছে। আর এর মাধ্যে কিছু ফোনে এই সময়ে Xiaomi এখন আপডেট দিচ্ছে।

কোন কোন এমন কোম্পানিও আছে যারা মাঝে মাঝে আপডেট দেয় আর অনেক এমন কোম্পানিও আছে যারা তাদের ফোনে অনেক পরে আপডেট দেয়। তবে এখন সম্প্রতি জানা গেছে যে শাওমি তাদের অনেক স্মার্টফোনে MIUI 10 আপডেট করছে আর অনেক ফোনে এই আপডেট আসেনি কারন এই MIUI 10 অ্যান্ড্রয়েড পাই নির্ভর।

আর এবার জানা গেছে যে Xiaomi MI Note 3 আর Xiaomi MI Mix 2 মোবাইল ফোন দুটি খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পাচ্ছে। তবে এই আপডেটের বিষয়ে অফিসিয়াল ডেটের বিষয়ে কিছু জানা যায়নি তবে এই ফোন গুলি সামনের মাসের প্রথম দিকের মধ্যে এই আপডেট এই ফোন গুলিতে চলে আসবে বলে মনে করা হচ্ছে।

Mi Mix 2 ফোনে 5.99 ইঞ্চির ফুল HD+IPS LCD ডিসপ্লে আছে যা 2160×1080 পিক্সাল রেজিলিউশান যুক্ত। আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 835 চিপসেট, 6GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ আছে। আর অন্য ফ্ল্যাগশিপ ফোনের মতন Mi Mix 2 ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপের নয়।

Mi Mix 2 ফোনে 12মেগাপিক্সালের ক্যামেরা আছে যা Sony IMX386 সেন্সার যুক্ত। আর আমরা এমনটা Xiaomi r Mi 6 ফোনে দেখেছি। আর এই ফোনের ক্যামেরা সেন্সারে 1.25 মাইক্রন পিক্সাল দেওয়া হয়েছে। আর এটি ফর অ্যাক্সেস ইমেজ স্টেবিলাইজেশান আর ডুয়াল টোন LED ফ্ল্যাশ সাপোর্ট যুক্ত। আর এই ফোনের ফ্রন্টে একটি 5MP র ক্যামেরা আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo