Redmi 7, Redmi Y3 আর Redmi 7A ফোন গুলি খুব তাড়াতাড়ি ভারতে আসবে

Redmi 7, Redmi Y3 আর Redmi 7A ফোন গুলি খুব তাড়াতাড়ি ভারতে আসবে
HIGHLIGHTS

Redmi 7 ফোনটি সবে চিনে লঞ্চ করা হয়েছে

Redmi 7, Redmi Y3 আর Redmi 7A ফোন গুলি তাড়াতাড়ি ভারতে আসবে

এদের এক্সাক্ট লঞ্চ ডেটের বিষয়ে কিছু জানা যায়নি

সম্প্রতি চিনে কোম্পানি তাদের Redmi 7 ফোনটি লঞ্চ করেছে আর এবার জানা গেছে যে এই ফোনটি ভারতেও তাড়াতাড়ি লঞ্চ করা হবে

সম্প্রতি চিনে কোম্পানি তাদের Redmi 7 সিরিজের ফন লঞ্চ করেছে, আর এবার জানা গেছে যে ভারতেও এই ফোন তাড়াতাড়ি আসতে চলেছে। আর এই খবর বিখ্যাত টিপস্টার Ishan Agarwal জানিয়েছেন। আপনাদের বলে রাখি যে এই ফোনে আপনার অক্টা কোর স্ন্যাপড্র্যাগন 632 প্রসেসার পাবেন আর এর সঙ্গে এই ফোনে আপন্রা 4GB র‍্যামের স্নবগে 4,000mAh য়ের ব্যাটারি পাবেন, আর এই ফোনের রেয়ার প্যানেলে আপনারা একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন। আর এছাড়া ট্রেন্ডি ওয়াটার ড্রপ নচ পাবেন। আর এর সঙ্গে এও জানা গেছে যে এই ফোনের সঙ্গে ভারতে তাড়াতাড়ি Redmi Y3 আর Redmi 7A ফোনও লঞ্চ করা হতে পারে।

ভারতের স্মার্টফোনের বাজারে শাওমি সবসময়ে একটি গুরত্বপুর্ন নাম। আর এই সময়ে কোম্পানি ভারতে একটি বড় ব্র্যান্ড হিসাবে উঠে এসেছে। শাওমি তাদের কিছু স্মার্টফোন শুধু ভারতেই লঞ্চ করেছে। আপনাদের বলে রাখি যে Xiaomi Redmi Note 7 Pro ফোনটি ভারতে সবার আগে লঞ্চ করা হয়। পরে অবশ্য ফোনটিকে চিনেও লঞ্চ করা হয়। আর এর থেকে অনুমান করা যায় যে ভারতে শাওমির বাজার ও জনপ্রিয়তা ঠিক কতটা।

টিপস্টার আরও বলেন যে Redmi 7 ফোনটি চিনে সম্প্রতি লঞ্চ করা হয়েছে, আর ভারতে এই ফোনটি তাড়াতাড়ি আসতে চলেছে। আর এখনও এর কোন টাইমলাইন দেওয়া হয়নি, তবে এটুকু জানা গেছে যে এই ফোনটি ভারতে আসবে। আর এছাড়া কোম্পানি ভারতে তাদের Redmi Y3 আর Redmi 7A ফোনটি আসবে, আর এর মানে এই যে এই তিনটি স্মার্টফোন তাড়াতাড়ি ভারতে আসবে।

আমরা যদি Redmi 7 ফোনটির বিষয়ে বলি তবে এই ফোনটি চিনে 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে আর এটি 3GB  র‍্যামের সঙ্গেও লঞ্চ করা হ্যেচজে এর দাম CNY 799 মানে প্রায় 8,200 টাকা। আর এছাড়া আপনারা এই ফোনের 4GB র‍্যাম ভেরিয়েন্টটি কিনতে পারবেন। এই ফোনের এই স্টোরেজ ভেরিয়েন্টের দাম CNY 999 মানে 10,200 টাকা।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo