Oppo Realme 1 স্মার্টফোনটি ভারতে লঞ্চ হল, এর দাম 8,990টাকা

Oppo Realme 1 স্মার্টফোনটি ভারতে লঞ্চ হল, এর দাম 8,990টাকা
HIGHLIGHTS

Oppo আজকে ভারতে Realme সাব-ব্র্যান্ডের অন্তর্গত নিজেদের প্রথম স্মার্টফোন Oppo Realme 1 লঞ্চ করেছে

Oppoতাদের Realme সাব-ব্র্যান্ডের স্মার্টফোন হিসাবে নতুন স্মার্টফোন ভারতে লঞ্চ করে দিয়েছে। এইও ডিভাইসটির দাম Realme 1। আর এই স্মার্টফোনটি বেশ কিছু হাইলাইটের সঙ্গে লঞ্চ করা হয়েছে, এর মাধ্যে একটি হল এর ডিজাইন। তবে 15হাজার দামের মধ্যে ফোনের ডিজাইন অত দেখা হয়না। কিন্তু এই বাজেটের স্মার্টফোনের ক্ষেত্রে এটি একটি অসাধারন ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

এই স্মার্টফোনটির ফিচার্সের কথা যদি বলা হয় তবে আপনাদের জানিয়ে রাখি যে এটি ডায়মন্ড ব্ল্যাক ফিনিশিংয়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এছাড়া এর ব্যাক বেস রিফ্লেক্টিভ ফোনটিতে 12লেয়ার ন্যানো টেক মেটিরিয়াল আছে। আর এই স্মার্টফোনটি একটি 6ইঞ্চির FHD+স্মার্টফোন। এছাড়া সদ্য লঞ্চ হওয়া এই স্মার্টফোনটিতে মিডিয়াটেক হেলিও P60 চিপসেট দেওয়া হেয়ছে আর এই ফোনে ডুয়াল 4G সাপোর্ট দেওয়া হয়েছে। আর ফোনের র‍্যাম 3GB আর এর এর ইন্টারনাল স্টোরেজ 32GB। এই ফোনটি এছাড়া 4G র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টেও লঞ্চ করা হয়েছে। আর এর স্টোরেজকে 128GB পর্যন্ত মাইক্রোএসডি কার্ড দিয়ে এক্সপেন্ড করা যায়।

‘গানে ভুবন ভরিয়ে দেবে…’ হ্যাঁ তবে এবার আর কেউনা ব্লুটুথ স্পিকার করবে এই কাজ!

এই ফোনটিতে আপনারা একটি মাইক্রো এসডি কার্ডের সাপোর্ট পাবেন আর এর মাধ্যমে আপ্ন্রা এর স্টোরেজকে 128GB পর্যন্ত এক্সপেন্ড করতে পারবেন। আর কোম্পানি এও বলেছে যে এই স্মার্টফোনটি Xiaomi Redmi nOte 5 PRo আর Asus Zenfone Max PRo M1 ফোন দুটিকে তীব্র প্রতিযোগিতায় ফেলবে। এই ফোনটিত্রে একটি 3410mAhয়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি দেওয়া হেয়ছে। আর এর AI ব্যাটারি ম্যান্রাজিম যুক্ত।

এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ওরিওর কালার OS 5.0র সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ডিভাইসে কোম্পানি 13মেগাপিক্সালের রেয়ার আর 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দিয়েছে। আর এই ডিভাইসে একটি বৈশিষ্ট্য এতে কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার নেই তবে এতে ফেস রেকগজেশান ফিচার আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এই ফোনটির দামের বিষয়ে যদি আমরা কথা বলি তবে দেখা যাবে যে এই ফোনটি কয়েকটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে। এই ফোনটির 3GB র‍্যাম ভেরয়েন্টের দাম 8,990টাকা আর এর 6GB র‍্যাম ভেরিয়েন্টের দাম 13,990টাকা। এর এর 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম 10,990টাকা।

Digit.in
Logo
Digit.in
Logo