Nokia 6 (2018), Nokia 7 Plus আর Nokia 8 Sirocco স্মার্টফোন গুলি ভারতে লঞ্চ হল, এদের স্পেসিফিকেশান আর ফিচার্স জানুন

Nokia 6 (2018), Nokia 7 Plus আর Nokia 8 Sirocco স্মার্টফোন গুলি ভারতে লঞ্চ হল, এদের স্পেসিফিকেশান আর ফিচার্স জানুন
HIGHLIGHTS

Nokia আজকে ভারতে তাদের নতুন Nokia 6, Nokia 7 Plus আর Nokia 8 Sirocco স্মার্টফোন গুলি কিছু পরিবর্তনের সঙ্গে লঞ্চ করেছে

আজকে নিউ দিল্লিতে একটি ইভেন্টে Nokia তাদের Nokia 6 (2018), Nokia 7 Plus আর Nokia 8 Sirocco স্মার্টফোন গুলি লঞ্চ করেছে। আপনাদের এটা বলে রাখি যে সব স্মার্টফোনই অ্যান্ড্রয়েড ওয়ান প্রোগ্রামে লঞ্চ করা হয়েছে। আর এছাড়া এই সব স্মাফ্রতফোনের সঙ্গে আপনারা ফেস আনলক ফিচার, প্রো ক্যামেরা মোড আর AI Emaging Suiteও পাবেন।
 
আর এছাড়া Nokia 6 (2018) স্মার্টফোনটির বিষয়েও আপনাদের জানিয়ে রাখি। এই স্মার্টফোনটি ভারতে কিছু পরিবর্তনের সঙ্গে লঞ্চ করা হয়েছে, তবে সব স্মার্টফোনেই আপনারা কোন না কোন পার্থক্য নিশ্চই দেখতে পাবেন। আপনাদের জানিয়ে রাখি যে Nokia 6 (2018) স্মার্টফোনটি 6000 সিরিজের অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি করা হয়েছে, যার জন্য এটি বেশ ডিউরেবেল হয়েছে।

Amazon India তে Samsung য়ের এই স্মার্টফোন গুলির ওপর অসাধারন ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

আর এই স্মার্টফোনটিতে এর সঙ্গে বোথি এফেক্টও পাওয়া যাচ্ছে। আর এই স্মার্টফোনটিতে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 630 প্রসেসার পাবেন আর এই স্মার্টফোনটি ফাস্ট চারজিং সাপোর্ট করে, আর এর মাধ্যেম মাত্র 30 মিনিট সময়ে ফোনটি সম্পূর্ণ ভাবে চার্জ হয়ে যায়। আর এই ফোনটি ব্লু, ব্ল্যাক আর আয়রন গোল্ড কালারে ভারতে লঞ্চ করা হয়েছে।
 
এবার আমরা Nokia 7 Plus স্মার্টফোনটির ফিচার্স আর স্পেসিফিকেশান গুল দেখে নেব। এই ফোনটিতে একটি 6-ইঞ্চির 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে আছে। আর এই স্মার্টফোনটিও 6000 সিরিজের অ্যালুমিনিয়াম বিল্ড দিয়ে তৈরি করা হয়েছে। এই স্মার্টফোনটিতে আপনারা ডুয়াল ক্যামেরার সঙ্গে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট পাবেন। আর এছাড়া কোম্পানি এই স্মার্টফোনটিতে লঞ্চ করার সময় বলেছে যে নোকিয়ার তরফে এটি 2 দিনের ব্যাটারি লাইফের দাবি সঙ্গে লঞ্চ করা হচ্ছে। আর এই স্মার্টফোনটি ব্ল্যাক আর কপার হোয়াইট কালারে পাওয়া যাবে।
 
এবার আমরা Nokia 8 Sirocco স্মার্টফোনটির বিষয়ে দেখব। এই ফোনটিকে স্টেনলেস স্টিলের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এর সঙ্গে আপনারা একটি 5.5-ইঞ্চির একটি P-OLED ডিসপ্লে পাবেন। আর কোম্পানি এই স্মার্টফোনটি মাত্র 7.5mm থিন বলে জানিয়েছে। এই স্মার্টফোনটি IP রেটিং পেয়েছে, আর এর পরে এই স্মার্টফোনটি ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স তৈরি হয়েছে। আর এছাড়া স্মার্টফোনটিতে ওয়ারলেস চার্জিংও আছে। স্মার্টফোনটিতে আপনারা AOP Micও পাবেন।
 
আর এর সঙ্গে কোম্পানি তাদের Nokia 1 স্মার্টফোনটির কথাও ঘোষনা করেছে। এই স্মার্টফোনটি বাজারে আগে থেকেই ছাড়া হয়েছিল/ আর এই স্মার্টফোনটির দাম 5,499টাকা। কোম্পানি পরে এই ঘোষনাও করে যে তারা KKRয়ের সঙ্গে IPL 2018 য়ের জন্য চুক্তি করেছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

আপনাদের এটাও জানিয়ে রাখি যে কোম্পানি Nokia 6 (2018) ফোনটিকে 16,999 টাকায় লঞ্চ করা হয়েছে, এই স্মার্টফোনটি কিছু স্পেশাল ক্যাশব্যাক অফারের সঙ্গে 6 এপ্রিল থেকে কিনতে পাওয়া যাবে। আর এটি আপনারা নোকিয়া মোবাইল স্টোর্সে অনলাইনের সঙ্গে কিছু বাছাই করা রিটেল স্টোর থেকে কিনতে পাওয়া যাবে। আর এছাড়া নোকিয়ার Nokia 7 Plus স্মার্টফোনটির দাম 25,999টাকা, আর এই স্মার্টফোনটি 20 এপ্রিল থেকে প্রি-বুক করা যাবে আর এটি আপনারা 30 এপ্রিল থেকে কিনতে পারবেন। এই স্মার্টফোনটি অ্যামাজন ইন্ডিয়ার সঙ্গে সঙ্গে নোকিয়া মোবাইল স্টোর্সের সঙ্গে কিছু বাছাই করা আউটলেট থেকেও কেনা যাবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo