আজ দুপুর 12টায় ভারতে মোটোরোলার ফোন মোটোরোলা ONE VISION লঞ্চ হবে

আজ দুপুর 12টায় ভারতে মোটোরোলার ফোন মোটোরোলা ONE VISION লঞ্চ হবে
HIGHLIGHTS

এটি আজ দপুর 12টার সময়ে ভারতে লঞ্চ হবে

এই ফোনটি এর আগে ব্রাজিলে লঞ্চ হয়েছে

ফোনটি প্রথম মোটো ফোন যা পাঞ্চ হোল ক্যামেরার সঙ্গে এসেছে

আজ দুপুর 12টার সময়ে ভারতে দিল্লিতে অনুষ্ঠিত একটি ইভেন্টে মোটোরোলা তাদের ফোন মোটোরোলা ওয়ান ভিসান লঞ্চ করতে চলেছে। আর এই ফোনটিতে নচের বদলে ফুল স্ক্রিন দেওয়া হয়েছে আর এই ফোনে আছে পাঞ্চ হোল ইয়ামেরা। আর এই ফোনটির লঞ্চ ইভেন্টও আপনারা দেখতে পারবেন।

Motorola OneVision ফোনটির লঞ্চ ইভেন্ট এভাবে লাইভ দেখুন

ভারতে লঞ্চ হতে চলা এই ফোনটির লঞ্চ ইভেন্ট আপনারা আজকে ফ্লিপকার্টের একটি ডেডিকেটেড পেজ থেকে বা মোটোরোলার অফিসিয়াল ইউটিউব চ্যানেল থেকে দেখতে পারবেন। আজকে এই ফোনটি ভারতে লঞ্চ হবে তবে আপনাদের মনে করিয়ে দি যে এই ফোনটি এর আগে গত মাসে আন্তর্জাতিক ভাবে ব্রাজিলে লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনটি আজকে ভারতে লঞ্চ হবে। আর এই ফোনটি সম্ভবত ভারতে ফ্লিপকার্টে কেনা যাবে।

ভারতে Motorola One Vision ফোনটির সম্ভাব্য দাম

এর মধ্যে এই ফোনটি ব্রাজিলে লঞ্চ হয়েছে আর সেখানে কিনতেও পাওয়া যাচ্ছে আর সঙ্গে এই ফোনটি সৌদি আরব আর থাইল্যান্ডেও কেনা জচ্ছে। এই ফোনটি ব্রাজিলে দাম 1,999 BRL মানে আনুমানিক 35,800 টাকা। আর এই ফোনটির দাম EUR 299 মানে আনুমানিক 23,500 টাকা। আর এই ফোনটি ব্রাউন আর সাফায়ার ব্লু কালারে কেনা যাবে। আর এই ফোনটি ভারতেও এই একই কালারে আসবে বলে অনুমান করা হচ্ছে।

Motorola One Vision ফোনটির স্পেক্স

এই ফোনটি এর আগেই ব্রাজিলে লঞ্চ হয়েছে আর সেই সব স্পেক্স আমরা জানি। আশা করা হচ্ছে ভারতেও ফোনটি একই স্পেক্সের সঙ্গে লঞ্চ করা হবে। এই Motorola One Vision ফোনটিতে 6.3 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে আছে। ফোনটিতে স্যামসাং এক্সিয়ন্স 9609 SoC আছে আর আশা করা হচ্ছে যে এই ফোনটি ভারতেও এই একই SoC র সঙ্গে আসবে আর এই ফোনের র‍্যাম 4GB।

এই মোটোরোলা ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা আছে আর এই ফোনে একটি 48MP র প্রাইমারি সেন্সারে রস্নগে একটি 5MP র সেন্সার দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা ফ্রন্টে পাঞ্চ হোল ক্যামেরাতে একটি 25MP র ক্যামেরা পাবেন।

ফোনের স্টোরেজ 128GB যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 512GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। এই ফোনে একটি 3,500mAh য়ের ব্যাটারি আছে আর এই ফোনের ব্যাটারি টার্বো পাওয়ার চার্জিং সাপোর্ট যুক্ত।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo