আজকে Moto X4 সহ এই স্মার্ট ফোন গুলির ওপর ফ্লিপকার্ট খুব ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

আজকে Moto X4 সহ এই স্মার্ট ফোন গুলির ওপর ফ্লিপকার্ট খুব ভাল ডিস্কাউন্ট দিচ্ছে
HIGHLIGHTS

আজকে ফ্লিপকার্ট থেকে পাওয়া সেরা ফোনের মধ্যে আপনি Moto X4 এর মতন একদম নতুন ফোনও কিনতে পারবেন

আপনি যদি অনেক দিন ধরেই কোন ভাল স্মার্টফোন কেনার কথা ভাবছেন আর এও ভাবছেন যে এর মধ্যে যদি কোন ভাল নতুন ফোন কিনতে পাওয়া যায় তবে বেশ হয়। তবে আপনার মনের সেই কথা শুনেই ফ্লিপকার্ট আজকে কিছু বিশেষ স্মার্ট ফোনের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আর আজকে ফ্লিপকার্ট থেকে পাওয়া সেরা ফোনের মধ্যে আপনি Moto X4 এর মতন একদম নতুন ফোনও কিনতে পারবেন। আর এছাড়াও আরও বেশ কিছু স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে। তবে আসুন দেখে নেওয়া যাক আজকের সেরা কিছু ফ্লিপকার্ট স্মার্টফোন গুলিকে।

Moto X4 (Super Black), মোটোরোলার এই নতুন ফোনটি আপনি আজকের ফ্লিপকার্ট সেলে মাত্র 20,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে 3 GBর‍্যাম আর 32 GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে।এক্সচেঞ্জ অফারে এই ফোনটি কিনলে এটি আপটু 18,000টাকায়ও কিনতে পাওয়া যাবে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 1,019টাকায় এখান থেকে কিনুন।

VIVO V7+ (Energetic Blue),ভিভোর এই ফোনটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে 21,990 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর র‍্যাম 4 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 64 GB। এই ফোনটি এক্সচেঞ্জ অফারে আপটু 19,000 টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 1,067টাকা থেকে। এখান থেকে কিনুন।

Moto X4 (Super Black), মোটোরোলার এই নতুন ফোনটি আপনি আজকের ফ্লিপকার্ট সেলে মাত্র 22,999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটিতে 4 GBর‍্যাম আর 64 GB GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে।এক্সচেঞ্জ অফারে এই ফোনটি কিনলে এটি আপটু 18,000টাকায়ও কিনতে পাওয়া যাবে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 1,116 টাকা থেকে। এখান থেকে কিনুন।

Mi A1 (Black), এই ফোনটি আপনি আজকে ফ্লিপকার্ট থেকে মাত্র 13,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটির র‍্যাম 4 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 64 GB। এক্সচেঞ্জ অফারে এই ফোনটি আপটু 13,000টাকায়ও কিনতে পাওয়া যাবে। এর মান্থলি নো ক্সট ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 1,556টাকায়। এখান থেকে কিনুন।

Infinix Zero 5 (Sandstone Black), এই ফোনটি আপনি আজকের সেলে মাত্র 17,999টাকায় কিনতে পাওয়া যাচ্ছে। এই ফোনটির র‍্যাম 6 GB আর ইন্টারনাল স্টোরেজ 64 GB। এক্সচেঞ্জ অফারে এই ফোনটি আপটু 17,000টাকায়ও কিনতে পাওয়া যাবে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 873টাকা থেকে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo