Sony Xperia XA1, XA1 Ultra আর Sony Xperia XA1 Plus স্মার্টফোন গুলি অ্যান্ড্রয়েড 8 Oreo আপডেট পাচ্ছে

Sony Xperia XA1, XA1 Ultra আর Sony Xperia XA1 Plus স্মার্টফোন গুলি অ্যান্ড্রয়েড 8 Oreo আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

Sony’র এই স্মার্টফোন গুলি Oreo আপডেট সাইজ 900MB’র আর এর সঙ্গে এই স্মার্টফোন গুলি ফেব্রুয়ারি 2018’র সিকিউরিটি পেজও পাচ্ছে

Sony’র তরফে তাদের Sony Xperia XA1, XA1 Ultra আর XA1 Plus স্মার্টফোন গুলির অ্যান্ড্রয়েড 8 Oreo আপডেট দেওয়া শুরু হয়ে গেছে। 900MB সাইজের এই নতুন অ্যান্ড্রয়েড আপডেটের সঙ্গে কোম্পানির এই স্মার্টফোন গুলি ফেব্রুয়ারি 2018 সিকিউরিটি পেজও পেয়েছে। এয়ারকন্ডিশানার, বা এয়ারকুলার কিংবা মিক্সার সবই পাবেন আজকের এই ফ্লিপকার্ট ডিলে

এই বিষয়ে কোম্পানি তাদের ব্লগে জনাইয়েছে। এই ব্লগে বলা হয়েছে যে , “সোনির Xperia XA1 সিরিজের স্মার্টফোন ইউজার্সদের জন্য সুখবর, কারন শেষ অব্দি কোম্পানি তাদের অ্যান্ড্রয়েড Oreo’র আপডেট দিয়েছে। আপনাদের বলে রাখি যে কোম্পানির দেওয়া এই স্মার্টফোন গুলির অ্যান্ড্রয়েড আপডেটের বিল্ড নম্বর 48.0.A.1.131 (Android 7.0) to version 48.1.A.0.116 (Android 8.0.0) অব্দি দেওয়া হয়েছে।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে, “এই অ্যান্ড্রয়েড আপডেটে প্রায় 5টি সিকিউরিটি অপেজ আছে। আর এছাড়া কোম্পানি বলেছে যে এতে তাড়াতাড়ি FTF ফার্মওয়্যার ফাইলস দেওয়া হবে”।

এই আপডেটটি আসার পরে এই স্মার্টফোন গুলিতে কিছু নতুন ফিচার আসবে, যেমন আপনি যদি শর্টকার্টের অ্যাক্সেস করার জন্য কোন আইকনে লগ প্রেস করতে পারবেন আর এই সুবিধা এখন আপনি পাবেন। আর এছাড়া হোম স্ক্রিনে এবার আপনার পিন্স ও অ্যাড করা যেতে পারে। আর এছাড়া আরও অনেক ফিচার এই নতুন আপডেটের পরে আপনারা এই স্মার্টফোন গুলিতে পাবেন।

আপনাদের এও বলে রাখি যে গুগল অ্যান্ড্রয়েড P’র প্রিভিউ নিয়ে এসেছে, আর আপনি যদি এরকম দেখতে বা ব্যবহার করতে চান তবে আপনাকে এখানে গিয়ে এরকম করতে পারেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo