এই স্যামসাং স্মার্টফোন গুলি ARCORE সাপোর্ট পেয়েছে

এই স্যামসাং স্মার্টফোন গুলি ARCORE সাপোর্ট পেয়েছে
HIGHLIGHTS

সম্প্রতি স্যামসাং ফোনে ARCore সাপোর্ট এসছে

স্যামসাংয়ের একাধিক ফোনে এই সাপোর্ট এসেছে

সম্প্রতি স্যামসাংয়ের বেশ কিছু ফোনে ARCore সাপোর্ট এসেছে। আর এর সঙ্গে সব ফোনের মধ্যে আছে স্যামসাং গ্যালাক্সি নোট 10, স্যামসাং গ্যালাক্সি নোট 10+, স্যামসাং গ্যালাক্সি A50s, স্যামসাং গ্যালাক্সি A90 5G স্যামসাং গ্যালাক্সি ট্যাব S6 যা আইকোর সাপোর্ট পেয়েছে। আর আপনাদের জানিয়ে রকাহি যে গুগল ARCOre য়ের নাম বদলে AR য়ের জন্য গুগল প্লে সার্ভিস করেছে।

স্যামসাংয়ের পাঁচটি ডিভাইসের জন্য এটি রোল আউট করা ইয়েছে। আর এছাড়া চেনলগ সত্যি হলে 60fps রেকর্ডিং সাপোর্ট করে। আর এর আগে টেক জায়েন্ট গুগল সম্প্রতি LG G8S, LG Style 2, LG Stylo 5, Realme X, Samsung Galaxy A7 (2018),আর Mi A3র জন্য AR সাপোর্টের জন্য গুগল প্লে স্টোর দিয়েছে।

গুগল প্লে সার্ভিস AR সাপোর্টের সঙ্গে Samsung Galaxy Note 10, Samsung Galaxy Note 10+, Samsung Galaxy A50s, Samsung Galaxy A90 5G আর Samsung Galaxy Tab S6য়ে দেওয়ায় হয়েছে। আর যদি এই সব ডিভাইসে কোন একটি গ্রাহকরা AR য়ের জন্য গুগল প্লে সার্ভিস অটোমেটিকালে ব্যাকগ্রাউন্ড ইন্সটল করতে পারবেন।

আর নতুন পরিষেবা র সঙ্গে আসতে চলা স্যামসাং ফোন আর ট্যাবলেট ছাড়া অন্য একে পরিবর্তন করে ARCore Play Store  লিস্টিং নাম বলদে গুগল প্লে সার্ভিসের জন্য AR করা হয়েছে। আর এর সাহায্যে Pixel 2 আর  Pixel 3 সিরিজ ডিভাইসে প্রিভিউ আর ভাল AR ভিডিও করা যাবে।

Digit.in
Logo
Digit.in
Logo