অ্যামাজনে এই 32 GB ইন্টারনাল স্টোরেজের ফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

অ্যামাজনে এই  32 GB ইন্টারনাল স্টোরেজের ফোন গুলি ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

আজকের এই 32 GB ইন্টারনাল স্টোরেজের ফোনে বেশ কিছু ব্র্যান্ডের ফোন আছে

অ্যামাজন প্রায়ই কোন না কোন ফোনের ওপর ভাল ডিস্কাউন্ট দেয়। আজ তারা এমনই কিছু ভাল ফোনের ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে। আর আজকের সেই  32 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত ফোনে বেশ কিছু ব্র্যান্ডেড ফোন আছে। তবে আসু দেখা যাক আজকে কোন ফোনের ওপর কেমন ছাড় দিচ্ছে অ্যামাজন। আপনার যদি এই তালিক্যা থাক আকন ফোন ভাল লাগে তবে সহজেই তা নিজের করতে পারবেন।

Redmi Y1 (Gold, 32GB), এই রেডমির ফোনটি আপনি আজেক্র অ্যামাজন সেল থেকে 8,999টাকায় কিনতে পারবেন. এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 32GB আর এর এই ফোনটিতে 13MP’র প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে।এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 428 টাকায়। এখান থেকে কিনুন।

Redmi 4 (Black, 32 GB), আরও একটি রেডমি ফোন এই অ্যামাজনের সেরা স্মার্টফোনের তালিকায় আছে। এই ফোনটি আজকে অ্যামাজন থেকে 8,999টাকায় কিনতে পারবেন. এই ফোনটিতে 13MP’র প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে।এই ফোনটির প্রতিমাসের মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 428 টাকায়। এখান থেকে কিনুন।

Honor 7X (Blue, 4GB RAM + 32GB memory), এই হনারের ফোনটি আপনি আজকে অ্যামাজন থেকে 12,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে 16MP + 2MP’র ডুয়াল প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে।এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট 618 টাকায় শুরু হচ্ছে। এখান থেকে কিনুন।

10.or E (Beyond Black, 3 GB), এই ফোনটি আজকে অ্যামাজনে আপনি 6,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে 5.5-ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে দেওয়া হয়েছে। এই ফোনটি আপনি প্রতি মাসের মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 333টাকায়। এখান থেকে কিনুন।

Honor 6X (Grey, 32GB), আরও একটি হনারের ফোন এই আমাদের এই স্মার্টফফোনের তালিকায় জায়গা করে নিয়েছে। এই ফোনটি আপনি আজকে 9,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে 12MP+2MP’র ডুয়াল লেন্স প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 475টাকা থেকে। এখান থেকে কিনুন।

Mi Max 2 (Black, 32GB), অসাধারন এই ফোনটি আপনি আজকের সেলে 13,999টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটিতে 12MP ‘র প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট 666টাকা থেকে শুরু হচ্ছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম পরিবর্তন দেখা যেতে পারে, সাইটের ডিভাইসের দামের সমস্ত রকমের পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo