Xiaomi Mi Mix 2S Art Special Edition লঞ্চ হল, এই ফোনটি এই রকমের অসাধারন ডিজাইন যুক্ত

Xiaomi Mi Mix 2S Art Special Edition লঞ্চ হল, এই ফোনটি এই রকমের অসাধারন ডিজাইন যুক্ত
HIGHLIGHTS

কোম্পানি এই ডিভাইস লঞ্চ করেছে কিন্তু এর দামের বিষয়ে কিছু জানায়নি, আর এছাড়া এর ডিজাইন অবশ্য বেস আকর্ষণীয় আর এটি লিমিটেড ভাবে পাওয়া যাবে

সাওমি মার্চ মাসে তাদের Xiaomi Mi Mix 2 স্মার্টফোনটির আপডেটেড ডিভাইস Xiaomi Mi Mix 2S মার্চ মাসে লঞ্চ করেছিল। এই স্মার্টফোনটির স্পেসিফিকেশানে কিছু পরিবর্তনের সঙ্গে ডিজাইনে অল্প কিছু পরিবর্তন করা হয়। তবে কোম্পানি এবার এই ডিভাইসটির একটি নতুন এডিশান লঞ্চ করেছে। আর এই নতুন এডিশানটি চিনে Xiaomi Mi Mix 2S Art Special Edition হিসাবে লঞ্চ করা হয়েছে।

এই ডিভাইসের নাম থেকেই এটা বোঝা যাচ্ছে যে এই ডিভাইসটি সাওমি আর ব্রিটিশ মিউজিয়ামের পার্টনারশিপে তৈরি করা হয়েছে। এই ডিজাইনটি স্ট্যান্ডার্ড ডিভাইসের থেকে বেশ আলাদা, আর এছাড়া এর প্যাকেজিংও অভিনব। এই ফোনের ব্যাকে আর্ট আর সায়েন্সের ট্রিবিউট দেওয়া হয়েছে। আর আমরা যদি ফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে বলি তবে এই দুটি মডেলেই একই রকমের স্পেক্স আছে। আর এর ফিনিশিং আর মেটিরিয়ালের ক্ষেত্রে ফোনটি আলাদা আর স্পেশাল এডিশান হিসাবে এসেছে।

স্মার্টলাইটে আলোকিত হবে আপনার বাড়ি! এজকে এই স্মার্টলাইট গুলির ওপরে ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

সাওমির এই ফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে আমরা যদি বলি তবে এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC আছে আর এর ফ্রন্ট ফেসিং ক্যামেরাতে নচ ভেতরের দিকে নেই। যা আগেই অনুমান করা হয়েছিল। Mi Mix 2S স্মার্টফোনটিতে রেয়ার প্যানেলে কার্ভড সিরামিক বডি আছে আর যা ওয়ারলেস চার্জিংয়ের অনুভুতি দেয়। এই ফোনটি ব্ল্যাক আর হোয়াইট কালার অপশানে পাওয়া যাবে।

এই ফোনটিতে অ্যাড্রিনো 630 GPU য়ের সঙ্গে 2.8GHz কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 আছে। আর এই ডিভাইসের ফ্রন্টে ছোট বেজলের সঙ্গে 5.99ইচনির ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এর ওপরের দিকে আর সাইড প্যানেলে পাতলা বেজেল আছে। আর এর নিচের দিকে বেজেলসে Mi Mix 2 য়ের মতন ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে।

এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে, 12MP’র ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আর 12MP’র টেলিফটো লেন্স। ফোনের ব্যাটারি 3400mAhয়ের। আর এটি অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর MIUI 9য়ে চলে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

Mi Mix 2S স্মার্টফোনটিতে অন্য সাওমি ফোনের মতন 18:9 অন্সক্রিন নেগিভেশান বটন নেই। আর এই ফোনের IR ব্লাস্টার ফিচার আছে, আর এটি একটি ভাল ফিচার হলেও বেশির ভাগ ফ্ল্যাগশিপ ডিভাইসে দেখা যায়না। আর ফোনের দামের বিষয়ে যদি কথা বলা হয় তবে এটি RMB 4,299 আর মানে ভারতীয় মুদ্রায় এর দাম 45,300টাকা হওয়ার সম্ভবনা আছে।

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo