REDMI র পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন ANDROIED Q BETA র সঙ্গে আসবে

REDMI র পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন ANDROIED Q BETA র সঙ্গে আসবে
HIGHLIGHTS

14 মে লঞ্চ হতে পারে Redmi K20 Pro

স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার যুক্ত হতে পারে

Redmi র ল্যাপটপটিও লঞ্চ হতে পারে

Redmi র জেনারেল ম্যানেজার Lu Weibing বলেছেন যে তাদের আপকামিং ফ্ল্যাগশিপ স্মার্টফোনের জন্য Android Q beta তে MIUI য়ের বিটাতে কাজ করবে। আর Redmi র এই ফ্ল্যাগশিপ ফোনটি Redmi K20 Pro নামে আসতে পারে।

সম্প্রতি গুগল তাদের Google I/O 2019 ইভেন্টে অ্যান্ড্রয়েড স্মার্টফোনের জন্য নতুন অপারেটিং সিস্টেম Android Qয়ের বিটা ভার্সান অফিসিয়ালি নিয়ে আসবে। আর এই বিষয়ে কোম্পানির প্রথম দিকের Android Q য়ের বিটা ভার্সান 13 মোবাইল ব্র্যান্ডের 21 ডিসেম্বরে দেওয়া হয়েছে। আর এর সঙ্গে Xiaomi র ফ্ল্যাগশিপ ফোন Mi 9 আর Mi Mix 3 5G তে Android Q Beta আপডেট দেওয়া হচ্ছে।

আর আপনাদের এও বলে রাখি যে Xiaomi র সাব ব্র্যান্ড Redmi র জেনারেল ম্যানেজার Lu Weibing এই বিষয়ে জানিয়েছেন যে তাদের আপকামিং ফ্ল্যাগসজিপ স্মার্টফোনের জন্য Android Q beta  আর MIUI বিটাতে কাজ করবে। আর গুজব অনুসারে কোম্পানি এই স্মার্টফোনটি 14 মে লঞ্চ করতে পারে।

আর এবার এই আপকামিং রেডমি ফোনটি যা Redmi K20 Pro ফোন নামে আসতে পারে তার সেপ্সকের বিষয়ে যদি বলি তবে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 855 থাকতে পারে। আর এর সঙ্গে এই ফোনে 48MP র প্রাইমারি ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনের ডিসপ্লে 6.3 ইঞ্চির AMOLED ডিসপ্লে যুক্ত হতে পারে যা Full HD+ রেজিলিউশানের সঙ্গে আসতে পারে। আর এই ডিভাইসটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার যুক্ত হতে পারে। আর কোম্পানি এই পপ আপ সেলফি ক্যামেরা যুক্ত ফোন আনবে।

আপনাদের বলে রাখি যে Gizmochina র একটি রিপোর্ট অনুসারে এই আপকামিং রেডমি ফোনটি ফ্ল্যাগশিপ স্মার্টফোনের সঙ্গে কোম্পানি আরও একটি ডিভাইস লঞ্চ করতে পারে আর তা এই কোম্পানির ল্যাপটপ হতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo