স্যামসাং মেম্বারর্স অ্যাপে Samsung Galaxy M10 আর M20 লিস্টেড হল

স্যামসাং মেম্বারর্স অ্যাপে Samsung Galaxy M10 আর M20 লিস্টেড হল
HIGHLIGHTS

স্যামসাং ইউজার্সদের অপেক্ষা আর বেশি দিনের নয় কোম্পানি খুব তাড়াতাড়ি তাদের লেটেস্ট আর আপকামিং স্মার্টফোন সামনের সপ্তাহে নিয়ে আসতে পারে, এই ফোন গুলি হল- Galaxy M10 আর Galaxy M20 আর এর সঙ্গে খুব তাড়াতাড়ি এগুলি অ্যান্ড্রয়েড আপডেটও পাবে

বৈশিষ্ট্য

  • ফোন গুলি Android Pie আপডেট পেতে পারে
  • Android Oreo out of the box য়ের সঙ্গে এই ফোন দুটি চলবে
  • 28 জানুয়ারি এই দুটি ফোন লঞ্চ করা হতে পারে

 

দক্ষিণ কোরিয়ার স্মার্টফোন কোম্পানি Samsung ভারতে 28 জানুয়ারি অফিসিয়ালি তাদের galaxy M সিরিজের ফোন লঞ্চ করতে পারে। আর আর সেখানে লঞ্চের আগে কোম্পানি তাদের এই দুটি ফোনের আপডেটের বিষয়টি নিশ্চিত করেছে। Samsung মেম্বার অ্যাপে থাকা অ্যান্ড্রয়েড পাইয়ের রেড মোড অনুসারে Samsung Galaxy M10 আর Samsung Galaxy M20 ফোন দুটি অ্যান্ড্রয়েড পাই আপডেট পেতে পারে। আর এর সঙ্গে এই দুটি ফোনই 5 ফেব্রুয়ারি থেকে ই কমার্সওয়েবসাইট Amazon.in য়ের সঙ্গে স্যামসাংয়ের অনলাইন স্টোরে বিক্রি করা হবে।

ওয়েবসাইটে SamMobile সবার আগে এই দুটি স্মার্টফোনের মেম্বার অ্যাপের লিস্ট স্পট করেছে। আর এখান থেকে জানা গেছে যে আগস্টের কাছাকছি সময়ে স্যামসাং গ্যালাক্সি M10 আর স্যামসাং গ্যালাক্সি M20 অ্যান্ড্রয়েড পাই আপডেট পেতে পারে। আর galaxy M10 আর Galaxy M20 ফোন দুটি অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে ঞ্চ করা হচ্ছে না তবে আসা করা হচ্ছে যে তাড়াতাড়ি ই ফোন দুটি এই আপডেট পাবে।

 

এই দুটি স্যামসাং ফোনের দাম আর স্পেশাল স্পেক্স

Samsung Galaxy M10 আর Samsung Galaxy M20 ফোন দুটির স্পেক্স রিপোর্ট অনুসারে এই ফোনের দাম জানা গেছে। M10 ফোনের দাম 7,990 টাকা আর সেখানে galaxy M20 ফোনটির দাম 10,990 টাকা হতে পারে। আর কোম্পানি galaxy M সিরিজের ফোনে ইনফিনিটি ভি ডিসপ্লে থাকতে পারে।

Galaxy M20 আর Galaxy M10 ফোনে 5000mAh য়ের ব্যাটারি আর 3,500mAh য়ের ব্যাটারি দেওয়া হতে পারে। Samsung Galaxy M10 য়ে 6.2 ইঞ্চি FHD+(720x1520p) ডিসপ্লে থাকতে পারে আর সেখানে এর স্পিড আর মাল্টিটাস্কিংয়ের জন্য 14nm য়ের অক্টা কোড় এক্সিয়ন্স 7870 চিপসেটের সঙ্গে 2GB আর 3GB র‍্যাম দেওয়া হয়েছে। galaxy M10 স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও থাকতে পারে। আর এই ফোনটি ডুয়াল রেয়ার ক্যামেরা যুক্ত হতে পারে। এর প্রাইমারি সেন্সার 13MP র আর সেকেন্ডারি সেন্সার 5MP র হতে পারে।
 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo