SAMSUNG GALAXY A50 আপডেট পেল, ক্যামেরা ডিপার্টমেন্তে উন্নতি হয়েছে

SAMSUNG GALAXY A50 আপডেট পেল, ক্যামেরা ডিপার্টমেন্তে উন্নতি হয়েছে
HIGHLIGHTS

এই আপডেটে 2019 য়ের মে মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আছে

আপডেটের সাইজ 154MB

Samsung Galaxy A50 ফোনটির ক্যামেরা স্টেবিলিটিতে উন্নতি হয়েছে

Samsung Galaxy A সিরিজের স্মার্টফোন Samsung Galaxy A50 ফোনের নতুন সফটোয়্যার আপডেট এসেছে। আর এই নতুন আপডেট 2019 য়ের মে মাসের অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচে এসেছে। আর এর সঙ্গে কোম্পানি Galaxy A50 র পিকচার কোয়ালিটি আরও ভাল করার জন্য ক্যামেরা ইম্প্রুভ করেছে। আর শুধু তাই না স্যামসাং গ্যালাক্সি A50 ফোনটির এই আপডেটে অনেক বাগ ফিক্স হবে।

এর আগেও Samsung Galaxy A50 সফটোয়্যার আপডেট পেয়েছে। আর এর আগের আপডেটে ‘লাইভ ফোকাস’ আর ‘বিউটি ভিডিও মোড’ ফিচার আছে। আর এবার এই নতুন আপডেটে Samsung Galaxy A50ফোনে Bixby Routunes অ্যাড করা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে এর আগে শুধু galaxy S10 ফোনের জন্য এক্সক্লিউশিভ করা হয়েছিল। আর এই নতুন আপডেটের বিষয়ে SamMobile য়ের কাছ থেকে জানা গেছে।

আপনাদের বলে রাখি যে Samsung Galaxy A50ফোনটির এই আপডেট্র ভার্সান নাম্বার A505FDDU1ASE2। আর এর আপডেটের সাইজ 154MB। আর এর সঙ্গে এই সফটোয়্যার আপডেটের পড়ে ক্যামেরা স্টেবিলিটি আর পিকচার কোয়ালিটিতে কিছু উন্নতি হয়েছে। Wi-Fi connectivityর সঙ্গে ডিভাইস সিকিউরিটিতে উন্নতি করা হয়েছে।

আপনার ফোনে এই আপডেট এসেছে কিনা জানতে হলে এটি সহজেই চেক করতে পারবেন। এর জন্য আপনাদের সেটিংসে গিয়ে সফটোইয়্যার আপডেটে যেতে হবে। আর এর পড়ে ডাউনলোড আপডেটে ম্যানুয়ালি যেতে হবে।

SAMSUNG GALAXY A50 র স্পেসিফিকেশান

Samsung Galaxy A50 ফোনটিতে আপনারা 6.4 ইঞ্চির সুপার AMOLED ইনফিনিটি U ডিসপ্লে পাবেন আর এর রেজিলিউশান 1080×2340 পিক্সাল। আর galaxy A50 ফোনে আপনারা 4GB র‍্যাম আর 6GB র‍্যাম অপশান পাবেন। আর এই ফোনে একটি 4000mAH য়ের ব্যাটারি আছে যা ফাস্ট ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে।

এই ফোনের ইন বিল্ড স্টোরেজ 64GB। আর এই ফোনটিতে তিনটি রেয়ার ক্যামেরা আছে 25MP+8MP+5MP আর এই ফোনের ফ্রন্টে একটি 25MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo