Oppo R15 Nebula Special Edition নতুন অ্যাক্টিভ কালারে লঞ্চ হল

Oppo R15 Nebula Special Edition নতুন অ্যাক্টিভ কালারে লঞ্চ হল
HIGHLIGHTS

নতুন Nebula Special Edition য়ের দাম CNY 2,999($470)

Oppo তাদের R15 স্মার্টফোনটির নতুন Nebula Speical Edition ভেরিয়েন্ট লঞ্চ করে দিয়েছে। আর এই লিমিটেড এডিশানের ডিজাইন ইজিপ্টের বিখ্যাত ডিজাইনের Karim Rashid এক সঙ্গে কোম্পানির সঙ্গে করেছেন।

Opp r15 Nebluka স্পেশাল এডিশান ব্লু-পিঙ্ক-রেড কালার প্যাটার্নে এসেচজে আর এই ফোনটি অন্ধকারে উজ্জল দেখায়। এর ইমেজ রেয়ার প্যানেলে তিনটি কালার কম্বিনেশান দেখা যেতে পারে আর যা লাইটেও চকমক করে। প্যানেলের বটমে ডিজাইনার সিগনেচার আছে। আর এই ডিভাইসের স্পেক্স স্ট্যান্ডার্ড ভেরিয়েন্ট যুক্ত। নতুন Nebula Special Edition য়ের দাম CNY 2,999($470)।

আর আমরা যদি এই স্মার্টফোনের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে Oppo R15 স্মার্টফোনটিতে 6.28 ইঞ্চির OLED ডিসপ্লে আর 19:9 অ্যাসপেক্ট রেশিও আছে আর এর স্ক্রিন একটি FHD+ 2280×1080 পিক্সাল রেজিলিউশানের ডিসপ্লে যুক্ত। আর আপনাদের এও বলে রাখি যে এই স্মার্টফোনে একটি মিডিয়াটেক হেলিও P60 অক্টা-কোর প্রসেসার আছে আর এর ক্লক স্পিড 2.0Ghz য়ের। আর এই স্মার্টফোনটিতে আপনারা একটি 6GB র‍্যাম পাবেন। আর এর সঙ্গে একটি 128GB ইন্টারনাল স্টোরেজ পাবেন আর যা মাইক্রো এসডি কার্ড দিয়ে 256GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়।

আর আমরা যদি এই ফোনটির ক্যামেরা দেখি তবে দেখা যাবে যে এতে 16মেগাপিক্সালের IMX519 সেন্সার আছে আর এছাড়া এতে একটি 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরাও আছে। আর এই স্মার্টফোনে আপনারা একটি 20মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা পাবেন আর এর ব্যাটারি 3450mAhয়ের। আর এটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo আর অন্যান্য সমস্ত কানেক্টিভিটি অপশান যুক্ত।

ইমেজ সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo