লঞ্চের আগে Nokia 9 Pure Viewফোনের বিষয়ে আরও একটি খবর সামনে এল

লঞ্চের আগে Nokia 9 Pure Viewফোনের বিষয়ে আরও একটি খবর সামনে এল
HIGHLIGHTS

সম্প্রতি Nokia 9 Pure View ফোনের বিষয়ে কিছু খবর সামনে এসেছে আর লঞ্চের আগে কোম্পানি এই ফোন গুগলের সাইটে স্পট করা হয়েছে আর সেখানে স্পেক্স আর ফোনের বিষয়ে জানা গেছে আর আশা করা হয়েছে যে এই ফোনটি কোম্পানি এই মাসে লঞ্চ করতে পারে

হাইলাইট

  • এই ফোনটি 5টি ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হতে পারে
  • গুগলের ওয়েবসাইটে লিস্ট দেখা গেছে
  • 24 ফেব্রুয়ারি এই ফোনটি লঞ্চ করা হতে পারে

 

HMD Global য়ের ফ্ল্যাগশিপ ফোন Nokia 9 Pure View ফোন এই মাসের মধ্যে লঞ্চ করা হতে পারে। আর লঞ্চের আগে Google এই ফোনের বিষয়ে কিছু জানিয়েছে। গুগল্র অফিসিয়াল “অ্যান্ড্রয়েড এন্টারপ্রাইজ ক্যাটালগ” য়ে Nokia 9 Pure View ফোনের লিস্ট দেখা গেছে। আর এই লিস্টিং থেকে এই ফোনের ফিচার্সের বিষয়ে জানা গেছে সেখানে এর একটি ছবি শেয়ার করা হয়েছে। আর এই ছবি যদি সত্যি হয় তবে এই ফোনের ফ্রন্ট আর ব্যাকের বিষয়ে কিছু জানা  যায়নি। আর এখানে আপনারা সেই ছবিটি দেখতে পারবেন।

আর এর সঙ্গে গুগলের ক্যাটলগে Nokia 9 Pure View ফোনের লিস্টিংয়ের সঙ্গে রেন্ডারও শেয়ার করা হয়েছে। আর এর সঙ্গে এই ফোনের স্পেসিফিকেশানের বিষয়ে জানা গেছে। Nokia 9 Pure View ফোনের সেপক্সে 6 ইঞ্চির ডিসপ্লে আর 4GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ থাকতে পারে। আর এর সঙ্গে এই ডিভাইস NFC সাপোর্ট আর সিকিউরিটির জন্য ফিঙ্গারপ্রিন্ট সেন্সার এই ফোনে দেওয়া হতে পারে।

আর এর আগের লিক হওয়ার রিপোর্ট অনুসারে Nokia 9 Pure View ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হতে পারে। আর এর সঙ্গে Nokia 9 স্মার্টফোনে 18w ফাস্ট চার্জিং আর খুব লো লাইটে ছবি তোলার জন্য লাইট কম্পুটাইজেশানাল ফটোগ্রাফি প্রযুক্তি থাকতে পারে। আর লিক রিপোর্টের ভিত্তিতে যদি সফটোয়্যারের বিষয়ে বলা হয় তবে Nokia 9 Pure View স্মার্টফোনে অ্যান্ড্রয়েড 9 পাই থাকতে পারে।

আর আপনাদের বলে রাখি যে এই গুগল লিস্টিং থেকে সবার আগে MySmartPrice য়ের মাধ্যমে স্পট করা হয়েছিল। আর এর থেকে 24 ফেব্রুয়ায়রি এই ফোনটি বার্সেলোনাতে হতে চলা ইভেন্টে Nokia 9 Pure Viewকে কোম্পানি নিয়ে আসতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo