Coolpad Note 6 স্মার্টফোনটি ভারতে মাত্র 8,999টাকায় লঞ্চ হল

Coolpad Note 6 স্মার্টফোনটি ভারতে মাত্র 8,999টাকায় লঞ্চ হল
HIGHLIGHTS

Coolpad Note 6 স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগন 435প্রসেসার আর ডুয়াল সেলফি ক্যাএম্রার সঙ্গে ভারতে 8,999টাকায় লঞ্চ হয়েছে

শেষ পর্যন্ত কুলপ্যাড তাদের Coolpad Note 5 স্মার্টফোনটির পরবর্তী প্রজন্মের স্মার্টফোন Coolpad Note 6 স্মার্টফোনটি লঞ্চ করে দিয়েছে। এই স্মার্টফোনটি সেলফি প্রেমীদের জন্য লঞ্চ করা হয়েছে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই ডিভাইসে ডুয়াল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফিচারটি এই ফোনে 16:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে দেওয়া হয়েছে।

ফোনটি একটি কালার অপশানে লঞ্চ করা হয়েছে, আর এছাড়া এতে একটি 4,070mAhয়ের ব্যাটারি আর স্ন্যাপড্র্যাগন 435প্রসেসার দেওয়া হয়েছে আর এই ডিভাইসটি Xiaomi Redmi 5 স্মার্টফোনটির সঙ্গে সোজাসুজি প্রতিযোগিতায় নামবে।

‘গেমিং এখন ডিজিটাল’, আর প্রিয় গেম এখন মুঠো বন্দি, আর আজকে বেশ কিছু গেমের ওপরে অসাধারন কিছু অফার পাওয়া যাচ্ছে

Coolpad Note6 স্মার্টফোনটির স্পেসিফিকেশান

এই স্মার্টফোনটিতে একটি 5.5ইঞ্চির IPS LSD ডিসপ্লে দেওয়া হয়েছে, আর এছাড়া এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 435চিপসেট দেওয়া হয়েছে আর ফোনটিতে একটি 4GB র‍্যাম আর 32GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ফোনটির প্রিমিয়াম মডেলটি 64GB’র ইন্টারনাল স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর ফোনটির স্টোরেজকে আপনারা মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB পর্যন্ত বারাতে পারবেন।

ছবি তোলার জন্য এই ফোনটিতে একটি 13মেগাপিক্সালের রেয়ার আর ফোনে একটি 8মেগাপিক্সালের আর 5মেগাপিক্সালের কম্বিনেশান দেওয়া হয়েছে আর এই ফোনটির ক্যামেরাতে আপনারা বিউটি মোড, ইরেস মোড আর প্যানোরামা মোড ছাড়া আরও অনেক কিছু পাবেন আর এই ফোনটি অ্যান্ড্রয়েড নৌগাট যুক্ত।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

Coolpad Note 6 স্মার্টফোনটির দাম আর অ্যাভেলিবিটি

এই ডিভাইসটি আপনারা অফলাইনে কিনতে পারবেন এই ফোনটির 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 8,999টাকা আর ফোনের 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 9,999টাকা করা হয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo