স্ন্যাপড্র্যাগন 450 SoC যুক্ত Moto G6 স্মার্টফোনটি 4জুন লঞ্চ করা হবে

স্ন্যাপড্র্যাগন 450 SoC যুক্ত Moto G6 স্মার্টফোনটি 4জুন লঞ্চ করা হবে
HIGHLIGHTS

অ্যামাজনের নোটিফাই বটনে লাইভ করা হয়েছে আর আপনি যদি Moto G6 স্মার্টফোনটি কিনতে চান তবে এই আপডেট পাওয়ার জন্য বটন নোটিফাইতে ক্লিক করতে পারবেন

গত মাসে মোটোরোলা ব্রাজিলে তাদের Moto G6 সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছিল। কোম্পানি গত সপ্তাহে ভারতে Moto G6 আর Moto G6 Play স্মার্টফোনের লঞ্চ টিজ করার শুরু করে তবে এখনও এই স্মার্টফোনটির লঞ্চ ডেট জানা যায়নি। অ্যামাজন ইন্ডিয়ার লিস্টিং থেকে জানা গেছে জে এই ডিভাইস গুলি 4জুন লঞ্চ করা হবে আর যা দু স্পতাহ পরে শুধুমাত্র অ্যামাজন ইন্ডিয়াতে Moto G6 পাওয়া যাবে।

অ্যামাজনে নোটিফাই মি বটন লাইভ করা হয়েছে আর আপনি যদি Moto G6 স্মার্টফোনটি কিনতে চান তবে এই আপডেট পাওয়ার জন্য লাইভ নোটিফাই বটনে ক্লিক করতে পারবেন। আর এখনও অবশ্য এটা জানা যায়নি যে Moto G6 Play স্মার্টফোনটি এই ইভেন্টে লঞ্চ করা হবে কিনা। আর গুজব অনুসারে Moto G6 Play স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে আর এই ডিভাইসটি ফ্লিপকার্টে এক্সক্লিউশিভ ভাবে পাওয়া যেতে পারে।

Moto G6 য়ের স্পেক্স যদি দেখি তবে দেখা যাবে জে এতে আপনারা 5.7ইঞ্চির FHD+ ডিসপ্লে, স্ন্যাপড্র্যাগন 450 অক্টা কোর প্রসেসার আর 3GB র‍্যাম ছাড়া 32GB  স্টোরেজ পাওয়া যাবে আর এই ফোনে 4GB র‍্যাম ছাড়া 64GB স্টোরেজের সঙ্গেও পাওয়া যাবে। আর মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে আপনারা এই স্টোরেজকে বারাতেও পারবেন।

এই ফোনের ক্যামেরার দিকটি যদি দেখা যায় তবে দেখা যাবে জে এতে 12মেগাপিক্সালের প্রাইমারি আর একটি 5মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা দেওয়া হয়েছে। আর ব্যাটারি যদি দেখি তবে দেখা যাবে জে এই স্মার্টফোনে 3,00mAh য়ের ব্যাটারি থাকবে। আর এই ফোনটিতে অ্যান্ড্রয়েড ওরিও’র সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে একটি ফেস আনলক ফিচারও দেওয়া হবে।

Digit.in
Logo
Digit.in
Logo